Bengali SerialHoop Plus

Nabab Nandini: ‘নবাব নন্দিনী’ শেষ হওয়ার গুঞ্জনে মুখ খুললেন নায়িকা ইন্দ্রানী পাল!

বাংলা টেলিভিশনের নানা চ্যানেলে পুরানো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক শুরুর ট্রেন্ড চলছে। গত ডিসেম্বরেই অনেক পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুনদের আনা হয়েছে। আবার অনেক ধারাবাহিকের স্লট বদলে ফেলা হয়েছে নিম্নগামী টিআরপির জন্য। আর এবার স্টার জলসায় নতুন এক ধারাবাহিকের আগমনে স্লট বদলে ফেলা হল এক পুরানো ধারাবাহিকের। সঙ্গে উঠল ধারাবাহিক বন্ধের গুঞ্জনও। কোন ধারাবাহিকের ভাগ্য বদল হতে চলেছে এবার? নতুন কোন ধারাবাহিক শুরু হচ্ছে? দেখে নিন।

সম্প্রতি স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর সময়কাল ঘোষণা করা হয়েছে। আর এই নতুন ধারাবাহিককে রাখা হয়েছে সন্ধ্যে ৬ টার স্লটে। আগামী ৬ ই ফেব্রুয়ারি থেকেই শুরু হবে এর সম্প্রচার। জি-বাংলার ‘মিঠাই’-কে টক্কর দিতেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। কিন্তু এসবের মাঝে অন্য আরেক ধারাবাহিকের ভাগ্য বদলের সিঁদুরে মেঘ দেখছেন দর্শকরা। কারণ এই স্লটে এতদিন সম্প্রচারিত হয়ে আসছে ‘নবাব নন্দিনী’। কিন্তু এবার এই স্লটে ‘বালিঝড়’ ঢুকে পড়ায় দুটি সম্ভাবনা তৈরি হচ্ছে এই মুহূর্তে। প্রথমটি হল টাইম স্লট বদল, আর দ্বিতীয়টি হল, ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত। যদিও দুটি বিষয়ের কোনটির প্রসঙ্গেই এখনো কোনো অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি।

আর চ্যানেলের এই সিদ্ধান্তে যেমন কবাক হয়েছে দর্শককূল, তেমনই এই সিদ্ধান্ত অবাক করেছে ‘নবাব নন্দিনী’-র কলাকুশলীদেরও। কারণ একটাই, কিছুদিন আগেও মনে করা হচ্ছিল ‘জগদ্ধাত্রী’-র বিপরীতে আনা হতে পারে ‘বালিঝড়’-কে। কিন্তু তা না করে ‘মিঠাই’-এর স্লটেই রাখা হল এই নতুন ধারাবাহিককে। এই প্রসঙ্গে ধারাবাহিকের অভিনেত্রী ইন্দ্রানী পাল বলেন, ‘চ্যানেল কর্তৃপক্ষ আমাদের কিছুই জানায়নি এখনও। তবে বন্ধ হওয়ার সম্ভাবনা হয়তো কম। সম্প্রচারণের সময় বদলে যেতে পারে। রেটিং চার্টে বরাবরই ভালো ফল করেছে এসভিএফ-এর এই ধারাবাহিক।’

প্রসঙ্গত, গতানুগতিক সংসারের কূটকচালি থেকে বেরিয়ে এসে রাজনৈতিক প্রেক্ষাপটে লেখা হয়েছে ‘বালিঝড়’-এর গল্প। তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের মতো দিকপাল শিল্পীরা অভিনয় করেছেন এই ধারাবাহিকে। ধারাবাহিকের গল্পকার লীনা গঙ্গোপাধ্যায়, যার হাতে বরাবর ‘হিট’ ত্রিকোণ প্রেমের গল্প। তবে ‘বালিঝড়’ কি সেই গল্পকে কেন্দ্র করেই, নাকি অন্য কিছু, সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Koushik Roy (@koushikroy06)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা