whatsapp channel

Sreemoyee Chattoraj: ‘আমার সঙ্গে কাঞ্চনের বিয়ে হয়েছে, বাচ্চাও হয়ে গিয়েছে’, বোমা ফাটালেন শ্রীময়ী!

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj), টলিপাড়ার তাবড় জুটি দের পেছনে ফেলে চর্চায় উঠে এসেছেন তাঁরা। বিগত প্রায় দু বছর ধরে একটানা সংবাদ শিরোনামে রয়েছেন দুজনে। টেলিভিশনের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj), টলিপাড়ার তাবড় জুটি দের পেছনে ফেলে চর্চায় উঠে এসেছেন তাঁরা। বিগত প্রায় দু বছর ধরে একটানা সংবাদ শিরোনামে রয়েছেন দুজনে। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হওয়ার পরে কাঞ্চনের বিবাহিত জীবনেও সমস্যার কথা প্রকাশ্যে আসে। এমনকি অভিনেতা বিধায়কের স্ত্রী পিঙ্ক বন্দ্যোপাধ্যায় পর্যন্ত অভিযোগ করেন, শ্রীময়ীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন।

Advertisements

কিন্তু কাঞ্চন শ্রীময়ী বরাবর নিজেদের সম্পর্কটাকে ‘বন্ধুত্ব’এর তকমাই দিয়ে এসেছেন। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে আবারও একই কথা শোনা গেল তাঁর মুখে। সেই সঙ্গে অভিনেত্রী এও দাবি করলেন, আমজনতাই জোর করে তাঁদের সম্পর্কের নাম দিয়েছে। তিনি জানান, তাঁদের একসঙ্গে দেখলে আড়ালে মানুষ চর্চা করে, তিনি নাকি কাঞ্চনের বান্ধবী। আবার এদিকে দুজনের সঙ্গেই ছবি তোলারও বায়না করে। শ্রীময়ী বলেন, তিনি মাঝে মাঝে অবাক হয়ে যান এটা ভেবে যে, কাঞ্চন তো দুবার বৈবাহিক সম্পর্কে জড়িয়েছেন। কোনোটাই নিয়ে এত চর্চা হয়নি। তাহলে তিনি কী এমন বিশ্বসুন্দরী যে তাঁকে নিয়ে এত শোরগোল চলছে!

Advertisements

Sreemoyee Chattoraj: 'আমার সঙ্গে কাঞ্চনের বিয়ে হয়েছে, বাচ্চাও হয়ে গিয়েছে', বোমা ফাটালেন শ্রীময়ী!

Advertisements

সাক্ষাৎকারে উঠে আসে কাঞ্চন-পিঙ্কির ভাঙতে বসা বিয়ের প্রসঙ্গও। শ্রীময়ী বলেন, তাঁর ঘাড়েই বিয়ে ভাঙার দায় চাপানো হয়েছিল। ত্রিকোণ প্রেমের নাম দেওয়া হয়েছিল। কিন্তু শ্রীময়ীর প্রশ্ন, দুজন ব্যক্তির মধ্যে সম্পর্ক যদি মজবুত না হয় তাহলে একজন তৃতীয় ব্যক্তি এসে হঠাৎ করে কী সেটা ভেঙে দিতে পারে? প্রথম থেকেই সম্পর্কে যে সমস্যাগুলি ছিল সেগুলির দিকে মন দেওয়া উচিত ছিল বলেও মন্তব্য করেন শ্রীময়ী। তবে সে সময়ে তীব্র অভিযোগের তীরে বিদ্ধ হয়ে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর পরিবারের সদস্যরাও বিব্রত হচ্ছিলেন। এমনকি শ্রীময়ী বলেন, তিনি নাকি সে সময়ে জীবন শেষ করে দেওয়ার কথাও ভেবেছিলেন!

Advertisements

শ্রীময়ী বলেন, কাঞ্চনের সঙ্গে তাঁর নাম জড়িয়ে নানান রটনা হয়েছে। তাঁদের নাকি বিয়ে হয়ে গিয়েছে, সন্তানও হয়ে গিয়েছে। এমনকি সহ অভিনেত্রীরাও প্রশ্ন করেছেন, নতুন সংসারের ব্যাপারে। এরপরেই অভিনেত্রীর স্পষ্ট কথা, ‘বিয়ে করলে লুকিয়ে করব কেন? আমার ইচ্ছা ধুমধাম করে বিয়ে করব’। শ্রীময়ীকে জানান, কাঞ্চন তাঁর থেকে বয়সে অনেকটাই বড়। দীর্ঘদিন ধরে তাঁরা একসঙ্গে কাজ করছেন। অভিনেতার মায়ের মৃত্যুর পরে যখন কেউ ছিল না, তখন তিনি তাঁর পাশে দাঁড়িয়ে ছিলেন, তাঁর কাঁধ হয়ে। সেই গভীর বন্ধুত্বটাই এখনো এগিয়ে নিয়ে চলেছেন দুজনে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই