Advertisements

Neel-Trina: ভক্তদের জন্য দারুন সুখবর, এই প্রথম বড় পর্দায় একই ছবিতে নীল-তৃণা

Avatar

Nilanjana Pande

Follow

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha) এর আগে কয়েকটি ফিল্মে অভিনয় করলেও একসাথে বড় পর্দায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাঁদের। বর্তমানে নীল অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। অপরদিকে তৃণা অভিনীত ধারাবাহিক ‘বালিঝড়’ শেষ হয়ে গিয়েছে কয়েক মাসের মধ্যেই। তবে এবার এই জুটিকে বড় পর্দায় একসাথে দেখা যেতে চলেছে। সৌম্যজিৎ আদক (Soumojeet Adak) পরিচালিত ফিল্ম ‘তিলোত্তমা’-য় একসাথে দেখা যেতে চলেছে নীল ও তৃণা। ‘তিলোত্তমা’-র শুটিং অনেক দিন আগেই শুরু হয়ে গিয়েছিল। 12 ই জুলাই, বুধবার এই ফিল্মের শুটিং শেষ হয়েছে।

সৌম্যজিৎ জানালেন, নীল ও তৃণা দুজনেই তাঁর অনেকদিনের বন্ধু। তাঁদের সাথে এমবিএ পড়তেন সৌম্যজিৎ। পাশাপাশি শর্ট ফিল্ম বানাতেন তিনি। সেই সময় তৃণা তাঁর সহকারী হিসাবে কাজ করতেন বলে জানালেন সৌম্যজিৎ। তবে ‘তিলোত্তমা’-য় এই জুটিকে কাস্ট করার অন্যতম কারণ হল তাঁরা এই চরিত্রের সাথে মানানসই বলে জানালেন সৌম্যজিৎ। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল, তৃণা, ঋতব্রত (Writabrata) , পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), রাই দাস (Rai Das)। ফিল্মে নীল ও তৃণার একসাথে একটিই দৃশ্য রয়েছে।

ফিল্মের কাহিনীর প্রেক্ষাপটে রয়েছে ‘তিলোত্তমা’ নামে একটি অনাথাশ্রম। এই অনাথাশ্রমটি চালান পরাণবাবু। তৃণা একজন সিঙ্গল মাদার। নীলের একটি ব্যান্ড ট্রুপ রয়েছে। ঋতব্রত একজন অ্যাকাউন্ট‍্যান্ট। তার লিভ-ইন পার্টনার রাই কস্টিউম স্টাইলিস্ট। ঋতব্রতর তার চাকরি নিয়ে বীতশ্রদ্ধ হয়ে গিয়েছে। প্রতিটি কাহিনী আলাদা হলেও একসময় তা মিশে যায় একটি পরিণতিতে।

তৃণা বরাবর অন্য রকমের চরিত্র করতে আগ্রহী। পাশাপাশি সৌম্যজিৎ-এর লেখা চিত্রনাট্য তাঁর যথেষ্ট পছন্দ হয়েছিল। ফলে মায়ের চরিত্রে অভিনয় করতে রাজি হয়ে যান তিনি। সব ঠিকঠাক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘তিলোত্তমা’।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow