Hoop PlusTollywood

মাথায় পাকা চুল, মুখে বয়সের ছাপ, টলিউডের এই জনপ্রিয় নায়িকাকে চিনতে পারছেন!

কল্লোল লাহিড়ী (Kallol Lahiri) রচিত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ খুব শীঘ্রই আসতে চলেছে হইচই-এর পর্দায়। এই প্রোজেক্টের মাধ্যমেই ওটিটিতে ডেবিউ করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। শুভশ্রীই রয়েছেন নামভূমিকায়। ইতিমধ্যেই ইন্দুবালার চরিত্রে ভাইরাল হয়ে গিয়েছে তাঁর লুক। পাশাপাশি সমালোচনাও শুরু হয়ে গিয়েছে। এবার সামনে এল ইন্দুবালার জীবনের ছোট্ট টিজার।

‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya)। এই সিরিজের মাধ্যমে বহুদিন পর এসভিএফ-এর প্রযোজনায় কাজ করছেন শুভশ্রী। টিজার যেন ইন্দুবালা হয়ে ওঠার ইতিহাস হাতড়ানো। বৃদ্ধা ইন্দুবালার মনে পড়ে ছোট্ট কিশোরী ইন্দুর বিয়ে হয়ে ভারতের মাটিতে পা রাখার কথা। কিন্তু সময় বয়ে যায়। উনুনকে নিষ্ঠা ভরে পূজা করে রান্না শুরু করেন ইন্দুবালা। তৈরি হয় স্বাদের ইতিহাস। প্রস্থেটিকের সাহায্যে ইন্দুবালায় পরিণত হয়েছেন শুভশ্রী। তাঁর জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্রের মধ্যে একটি হতে চলেছে ইন্দুবালা তা নিজে মুখেই স্বীকার করেছেন তিনি। আগামী মার্চ মাসে হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

গত বছর শুভশ্রী অভিনীত একের পর এক ফিল্ম রিলিজ করেজে। এগুলির নাম ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’, ‘বৌদি ক্যান্টিন’। কিন্তু কোনো ফিল্ম বক্স অফিসে রেকর্ড তৈরি করেনি যদিও শুভশ্রীর দাবি, তিনি ব্লকবাস্টার ক্লাবের নায়িকা। চলতি বছরের শুরুতেই রিলিজ করেছে ‘ডক্টর বক্সী’। কিন্তু এই ফিল্মের সাথে রিলিজ করেছে ‘কাবেরী অন্তর্ধান’। ফলে ‘ডক্টর বক্সী’-র বক্স অফিস রেকর্ড ভালো নয়। পাশাপাশি শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ‘পাঠান’ বর্তমানে অধিকাংশ দর্শকদের কেড়ে নিয়েছে।

এই কারণে নিঃসন্দেহে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ শুভশ্রীর কাছে একটি বড় চ্যালেঞ্জ হতে চলেছে। তবে প্রস্থেটিক মেকআপে শুধু মুখের বয়স বাড়ালেই হয় না, রোমহীন মসৃণ হাতের বয়সটাও বাড়াতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo