whatsapp channel

Manali Dey: মা হলেন পর্দার শিমুল, মানালি বাস্তব সংসারে নতুন অতিথির আগমন

করোনাকালে বিয়ে করেছিলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey) ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রেজিস্ট্রি ও সিঁদুরদানের মাধ্যমে সম্পন্ন হয়েছিল তাঁদের বিয়ে। গত 15 ই অগস্ট…

Avatar

Nilanjana Pande

করোনাকালে বিয়ে করেছিলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey) ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রেজিস্ট্রি ও সিঁদুরদানের মাধ্যমে সম্পন্ন হয়েছিল তাঁদের বিয়ে। গত 15 ই অগস্ট মানালি ও অভিমন্যুর দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় মানালি লিখেছিলেন, তিনি স্বামীর হাড় জ্বালাবেন, প্রাণ ভোলাবেন, ঝগড়া করবেন। পাশাপাশি ভাবও করবেন। এবার মানালি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তাঁদের সংসারে নতুন অতিথি আসার সুখবর।

নতুন অতিথি হল মানালি ও অভিমন্যুর একরত্তি সারমেয়-সন্তান। ফারের পুতুলের মতো দেখতে সারমেয়র একটি মিষ্টি নাম দিয়েছেন মানালি, কই মুখোপাধ্যায় (Koi Mukherjee)। এদিন মানালি ও অভিমন্যু, কই-এর সাথে তাঁদের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, মা-বাবার কোলের কাছে নিশ্চিন্তে শুয়ে রয়েছে কই। ঘুমে বুজে আসছে তার চোখ। পায়েল দে (Payel Dey) ছবির কমেন্ট সেকশনে কইকে অনেক ভালোবাসা জানিয়ে তার নাম জিজ্ঞাসা করেছেন। ছোট্ট সারমেয়কে অনেক ভালোবাসা জানিয়েছেন ঊষসী রায় (Ushashi Ray)-ও। নেটিজেনদের একাংশ কই-কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

2012 সালে ছোটবেলা বন্ধু ও গায়ক সপ্তক (Saptak)-কে বিয়ে করেছিলেন মানালি। কিন্তু একসময় তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অপরদিকে অভিমন্যুর বিয়ে হয়েছিল অনিন্দিতা বোস (Anindita Bose)-এর সাথে। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাটতেই ডিভোর্স হয় তাঁদেরও। এরপরেই মানালির সাথে অভিমন্যুর সম্পর্কের সূত্রপাত। 2021 সালে মানালি ও অভিমন্যুর বিয়ে হয়।

বর্তমানে মানালি জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-য় শিমুলের চরিত্রে অভিনয় করছেন।

whatsapp logo