BollywoodHoop Plus

সৎ মায়ের সঙ্গে সাপে-নেউলের সম্পর্ক, বনি-শ্রীদেবীর দাম্পত্য নিয়ে মুখ খুললেন অর্জুন

বনি কাপূর(Bony kapoor)ও শ্রীদেবী(sreedevi)-র প্রেম এবং বিয়ে নিয়ে বরাবর অসন্তুষ্ট ছিলেন পরিবারের সদস্যরা। অর্জুন (Arjun kapoor) ও অংশুলা(angsula) শ্রীদেবীকে পছন্দ করতেন না। এবার বনি ও শ্রীদেবীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর।

শ্রীদেবীর সঙ্গে বনি কাপূরের সম্পর্ক যখন তৈরী হয়, তখন বনি বিবাহিত ছিলেন। এই সম্পর্কের জেরে গর্ভবতী হয়ে পড়েছিলেন শ্রীদেবী। ফলে বনি ও মোনার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। সেই সময় বাবার সিদ্ধান্তে অখুশি অর্জুন বনির সঙ্গে দেখা করতে চাইলেন না। কিন্তু সময় বদলেছে। অর্জুন নিজেও এখন মালাইকা(Malaika arora)-র সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। অর্জুন জানালেন, তিনি আজ বোঝেন, ভালবাসা জটিল। একবারের বেশি প্রেমে পড়া যায় না, এটা সম্পূর্ণ বলিউডি ধারণা।

ছোটবেলায় বনি ও শ্রীদেবীর বিয়ের পর অর্জুন যখন স্কুলে যেতেন, তাঁকে নিয়ে বিদ্রুপ করা হতো। ফলে বাবার উপর যথেষ্ট ক্ষুব্ধ ছিলেন অর্জুন। কিন্তু আজ অর্জুন বোঝেন, সম্পর্কের চড়াই-উতরাই খুব অদ্ভুত।

শ্রীদেবীর জীবদ্দশায় বনির কাছে না এলেও শ্রীদেবীর মৃত্যুর দিন থেকে ছায়ার মতো নিজের পরিবারকে আগলে চলেছেন অর্জুন। তিনি জানিয়েছেন, বিপদে পড়লে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা তাঁর মায়ের দেওয়া। এই মুহূর্তে শ্রীদেবীর মেয়ে জাহ্নবী (Janhavi kapoor) ও খুশি (khushi kapoor)-এর সঙ্গে অর্জুনের যথেষ্ট সুন্দর সম্পর্ক রয়েছে।

whatsapp logo