Hoop PlusTollywood

Paayel Sarkar: লাস্যময়ী হতে গিয়েও এই কাজটি করে ‘ঠাকুমা’ তকমা পেলেন পায়েল সরকার

জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা থাকে তুঙ্গে। এবছর ৯ ফেব্রুয়ারি রাতে বসেছিল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩-এর মেইন ইভেন্ট। জি-পরিবারের সদস্যরা মোটামুটি সকলেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে রেড কার্পেটে আগুন ঝরিয়েছেন মিঠাই, গৌরী, পর্ণা, জুঁই, জগদ্ধাত্রী সহ ছোট পর্দার সব জনপ্রিয় অভিনেত্রীরা। ধারাবাহিকের থেকে একেবারে আলাদা লুকে দেখা গিয়েছে তাঁদের। কারো পরণে ছিল ট্রান্সপারেন্ট শাড়ি, তো কেউ আবার পাশ্চাত্য পোশাকে নিজেকে আবদ্ধ করে হাজির হন অনুষ্ঠানে।

আর এবার এই অনুষ্ঠানে শাড়ি পরে এসেও নেটিজেনদের ট্রোলের শিকার হতে হল টলিউড অভিনেত্রী পায়েল সরকারকে (Paayel Sarkar)। তার লুক থেকে পোশাক এমনকি বাস্তবিক জীবন নিয়েও চলল কাটাছেঁড়া। সম্প্রতি জি-বাংলার অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে রি অনুষ্ঠানের একগুচ্ছ ছবি ও রিল ভিডিও শেয়ার করা হয়। আর এমনই একটি ভিডিওতে দেখা গেল অভিনেত্রী পায়েল সরকারকে। তার পরণে ছিল শিফনের তৈরি দুধসাদা রংয়ের একটি ট্রান্সপারেন্ট শাড়ি এবং একটি রংবেরংয়ের ঝলমলে ডিপনেক, স্লিভলেস ব্লাউজ। শাড়ির পিছনে দৃশ্যমান হয়েছে তার গভীর ক্লিভেজ এবং নাভিস্থল। মুখে ভারী মেকআপের আস্তরণ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে দেখা গেল তাকে।

এই ভিডিওতে অভিনেত্রী একটি বার ধরে নাচছেন। আর তার ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি আবেদনশীল হিন্দি গান। আর এই ভিডিও দেখেই যেন তেলে-বেগুনে জ্বলে উঠেছেন নেটাগরিকরা। অনেকেই তাকে ‘বুড়ি’ বলে সম্বোধন করেছেন। আবার অনেকেই তাকে ‘পাগল’ ও ‘তারকাটা’ বলে কটাক্ষ করেছেন। কেউ আবার লিখেছেন, ‘তাই ভাবছি আমার বাড়ির মশারিটা খুঁজে পাচ্ছি না কেন’; আবার অন্যজন লিখেছেন, ‘দিন দিন তো ঠাকুমা হয়ে যাচ্ছ, বিয়ে কবে করবে’।

প্রসঙ্গত, এর আগেও অভিনেত্রী পায়েল সরকার একাধিকবার ট্রোলের শিকার হয়েছেন নেট দুনিয়ায়। এর আগে নির্বাচনের ময়দানে তার করা একটি মন্তব্যকে ঘিরে নেটিজেনরা তার পোস্ট করা ছবির কমেন্ট বক্সে তাকে ধুয়ে দিয়েছিলেন। এছাড়াও লতা মঙ্গেশকরের একটি গানে লাস্যময়ী ভিডিও বানিয়েও শালীনতা প্রসঙ্গে ট্রোলের মুখোমুখি হতে হয়েছিল তাকে।