Hoop PlusTollywood

Nusrat Jahan: কালঘাম ছুটে যাচ্ছে: নুসরত

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর অধিকাংশ সময়ই কাটে তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-কে নিয়ে। ঈশানকে এখনও স্পটলাইটে নিয়ে আসেননি নুসরত। তিনি জানিয়েছেন, যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও তাঁর যৌথ সিদ্ধান্ত এটি। তাঁরা চান, ঈশান আর পাঁচজন বাচ্চার মতোই বড় হয়ে উঠুক। সম্প্রতি বিরল রোগে আক্রান্ত শিশুদের নিয়ে একটি অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন নুসরতও। শিশুদের সাথে মিশে গিয়েছিলেন তিনি। বাচ্চাদের সাথে সময় কাটাতে পছন্দ করেন নুসরত। তবে ‘বিরল রোগে আক্রান্ত’ তকমা তিনি দিতে রাজি নন শিশুদের। কারণ তাঁর মতে, শিশুরা প্রত্যেকেই নিজেরা নিজেদের মতো করে আলাদা।

এই প্রসঙ্গে নুসরত জানালেন দেড় বছরের ঈশানের কথাও। ছোট্ট ঈশানকে নিয়ে খুব পজেসিভ নুসরত। মা হিসাবে একটুতেই ঘাবড়ে যান তিনি যা অত্যন্ত স্বাভাবিক। নুসরত জানালেন, ঈশানের শরীর খারাপ লেগেই থাকে। ফলে তাকে নিয়ে প্রায়ই চিকিৎসকের কাছে যেতে হয় তাঁকে। নুসরত ভয় পেয়ে যান। কিন্তু সেই সময় তাঁকে সাহস যোগান যশ। তবে নিজের প‍্যানিক অ্যাটাক নিয়ে মজা করতে ছাড়লেন না নুসরত। তিনি বললেন, কয়েকদিন পর দেখা যাবে ঈশানও তার মাকে সামলাতে ব্যস্ত।

অভিনয়, রাজনীতি, মাতৃত্বকে একসাথে ব্যালান্স করে চলতে হচ্ছে নুসরতকে। তিনি জানালেন, এটা একদমই সহজ নয়। কালঘাম ছুটে যাচ্ছে তাঁর। তবে মানুষের প্রতি দায়িত্ব পালনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। নিজেকেও সময় দিতে ভুলছেন না নুসরত। তিনি আশাবাদী, ভবিষ্যতে একসময় নিজেকে বলতে পারবেন, সবটুকুই ভালো করে পালন করতে পেরেছিলেন তিনি। 2021 সালের শুরুতে জানা গিয়েছিল, মা হতে চলেছেন নুসরত। সেইসময় তাঁর সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ না খুললেও ঈশানের জন্মের পর তার বার্থ সার্টিফিকেট থেকে জানা যায়, যশই তার পিতা।

বর্তমানে আগামী ফিল্ম ‘শিকার’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নুসরত। দীর্ঘদিন পর আবারও বড় পর্দায় দেখা যাবে তাঁকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo