Hoop PlusTollywood

Madhumita Sarcar: দুধ সাদা পোশাকে আরো সাহসী মধুমিতা, ক্যামেরার সামনে ধরা দিলেন হট লুকে

মধুমিতা সরকার (Madhumita Sarcar) প্রায়ই একাধিক ফটোশুট করে থাকেন। এর মধ্যে তিনি নিজে কিছু ছবি শেয়ার করলেও কয়েকটি ছবি তুলে দেন তাঁর ফ্যান পেজের হাতে। মধুমিতাকে খবরে বজায় রাখতে তাঁর ফ্যান পেজের পক্ষ থেকে একাধিক ছবি শেয়ার করা হয় ইন্সটাগ্রামে। সম্প্রতি মধুমিতার আরও কয়েকটি অদেখা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করা হল তাঁর ফ্যান পেজ থেকে।

এদিন ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের জাম্পস্যুট। জাম্পস্যুটটি ফুলস্লিভ। স্লিভে অনুসরণ করা হয়েছে পাফড ডিজাইন। স্লিভগুলি ট্রান্সপারেন্ট। জাম্পস্যুটের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। জাম্পস্যুটের কোমরের কাছের ডিজাইন বডিকন। নিচের অংশ ফ্লেয়ারড। সাদা রঙের জাম্পস্যুটের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মধুমিতা। গোলাপি রঙের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল গোলাপি রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। এই পোশাকের সাথে মধুমিতা চুলে বেঁধেছেন বান। গলায় রয়েছে সোনালি রঙের বাটারফ্লাই নেকপিস।

বর্তমানে মধুমিতা এসভিএফ-এর সাথে চুক্তিবদ্ধ নন। তিনি অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন। তবে এর মধ্যেই তাঁর হিন্দি ফিল্মে ডেবিউ-এর কথা থাকলেও আর্থিক কারণে পিছিয়ে গিয়েছে ফিল্মটির শুটিং। অপরদিকে বাংলায় মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘চিনি 2’ বক্স অফিসে আশানুরূপ ফল করেনি।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে অরুণাচল প্রদেশে।

whatsapp logo