whatsapp channel

Amir Khan: প্রথম ও দ্বিতীয় স্ত্রীকে পাশে নিয়ে সন্তানের জন্মদিনের কেক কাটলেন আমির খান

ক্যামেরার পিছনে প্রথম স্ত্রী রিনা দত্ত (Reena Dutta) এবং মেয়ে ইরা খান, ক্যামেরার মুখোমুখি বার্থডে বয় আজাদ রাও খান এবং ডিভোর্সী কিরণ রাও (Kiran Rao) অর্থাৎ সদ্য পরিত্যাগ করা দ্বিতীয়…

Avatar

HoopHaap Digital Media

ক্যামেরার পিছনে প্রথম স্ত্রী রিনা দত্ত (Reena Dutta) এবং মেয়ে ইরা খান, ক্যামেরার মুখোমুখি বার্থডে বয় আজাদ রাও খান এবং ডিভোর্সী কিরণ রাও (Kiran Rao) অর্থাৎ সদ্য পরিত্যাগ করা দ্বিতীয় পত্নী। আমির খান দ্বিতীয় সন্তানকে মধ্যে রেখে জন্মদিনের কেক কাটছেন। ঠিক এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ছেলেকে জানতে বা বুঝতে দেওয়া যাবে না ডিভোর্স হয়েছে, তাই ছেলের জন্মদিনে সপরিবারে হাজির হয়েছেন আমির খান। বাদ দেননি প্রথম স্ত্রীকে ও সন্তানকে। একদম জমজমাট ফ্যামিলি ট্রি বানিয়ে ছেলে আজাদের (Azad Rao Khan) জন্মদিন সেলিব্রেশন করেন বলিউডের মোস্ট গ্ল্যামারাস অভিনেতা আমির খান।

আমিরের পারিবারিক ভিডিও দেখে নেট জনতার মধ্যে কারোর মতামত বেশ চিন্তিত দেখাচ্ছে কিরণ ও আমির খানকে। যদিও এসব কমেন্ট, নেট জনতা, অনুরাগীদের খুব একটা পাত্তা দেননা সেলিব্রিটিরা। অথচ সোশ্যাল মিডিয়া তাদের কাছে এক শক্তিশালী হাতিয়ার। তাই বিয়ে হোক বা পরকীয়া বা বিচ্ছেদ সবটাই ঢাক ঢোল পিটিয়ে সেলিব্রেট করেন এবং জানান দেন। আপাতত কিরণ-আমির পরস্পর পরস্পরের বন্ধু এবং রিনা ও কিরণ এখন দুই প্রাক্তন সতীন। আজাদ ও ইরা হলেন দুই সৎ ভাই বোন।

 

View this post on Instagram

 

A post shared by Movie Talkies (@movietalkies)

বর্তমান সমাজে বিয়ে যেমন বাড়ছে বিচ্ছেদ পাল্লা দিয়ে বাড়ছে, তেমনই বাড়ছে সারোগেসি ( আজাদ রাও খানের জন্ম সারোগেসির মাধ্যমে)। অর্থাৎ, বর্তমান দুনিয়ার মূল মন্ত্র হয়ে দাঁড়িয়েছে নিপাট ফুর্তি, অবাধ স্বাধীনতা এবং সোশ্যাল মিডিয়া। দেখবো-দেখাবো এটাই যখন এই সময়ের প্রধান চাবিকাঠি তখন দশটা বিয়ে বা সতীনদের নিয়ে গেট টু গেদার কোনো ব্যাপারই না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media