Bengali SerialHoop Plus

Uday Pratap Singh: দুটি সিরিয়াল থেকেই উধাও, অভিনয় ছেড়ে কোথায় গেলেন উদয়!

কিছু কিছু অভিনেতা আছেন যারা পার্শ্ব চরিত্রে অভিনয় করেও দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নেন। ছোটপর্দাতেও নিজেদের অভিনয় প্রতিভা প্রদর্শন করে মুগ্ধ করেন প্রত্যেককে। উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) হলেন এমনি একজন অভিনেতা। মূলত পার্শ্ব চরিত্রেই অভিনয় করেন তিনি। কখনো খলনায়ক, কখনো ইতিবাচক চরিত্রে নিজের সেরাটা দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন উদয়। কিন্তু অদ্ভূত বিষয় হল, দীর্ঘদিন ধরে তাঁকে দেখা যাচ্ছে না টেলিভিশনের পর্দায়।

বর্তমানে জি বাংলার দুটি সিরিয়ালে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং। নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছে। প্রথমে নিম ফুলের মধুতে কাজ শুরু করেন তিনি। এখানে নায়ক সৃজনের জ্যাঠতুতো ভাই চয়নের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। খুবই ইতিবাচক চরিত্রটি সবসময় দাঁড়িয়েছে দাদা সৃজন আর বৌদি পর্ণার পাশে। এই ধারাবাহিকে কাজ করতে করতেই কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে পা রাখেন উদয়। এখানেও নায়ক অনিকেতের ভাই কিঞ্জলের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। তবে সৎ ভাই।

এই সিরিয়ালে দেখানো হয়েছে, নায়িকা শ্যামলীর প্রেমে পড়ে তাকে বিয়ে করতে চায় কিঞ্জল। কিন্তু শ্যামলী তাকে ফিরিয়ে দেয়। এদিকে ষড়যন্ত্রের শিকার হয়ে হড়পা বানে তলিয়ে যায় কিঞ্জল। সেই থেকেই তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এদিকে পরিস্থিতির চাপে পড়ে শ্যামলীকে বিয়ে করে অনিকেত। তারপর থেকে গল্প অনেকটাই এগিয়েছে। কিঞ্জলের চরিত্রটি অফ হতেই মাঝে নিম ফুলের মধুতে ফিরেছিলেন উদয়। কিন্তু কিছুদিন সেখানে অভিনয়ের পর বেশ অনেকদিন হয়ে গেল দুটি সিরিয়ালের কোনোটিতেই আর দেখা যাচ্ছে না তাঁকে। স্বাভাবিক চিন্তিত উদয়ের অনুরাগীরা।

আসলে এই মুহূর্তে বিরতিতে রয়েছেন অভিনেতা। কিছুদিন আগে পর্যন্ত সেলিব্রিটি ক্রিকেট লিগে খেলতে দেখা গিয়েছিল তাঁকে। এই লিগ শেষ হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘ভ্যাকেশন মোড অন’। অর্থাৎ স্ত্রী অনামিকাকে নিয়ে আপাতত ঘুরতে গিয়েছেন উদয়। সেই কারণেই টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না তাঁকে। তাঁর ফেরার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই