BollywoodHoop Plus

Puja Banerjee: কোনোরকমে ঢাকা শরীরের গোপনাঙ্গ, সাহসী ফটোশুটে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী পুজা

ইদানিং পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে একটি বিশেষ ইন্সটাগ্রাম পেজের মাধ্যমে প্রায়ই নিজের বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যায়। অধিকাংশ ছবিই খোলামেলা পোশাকে তোলা। কারণ পুজা সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। তবে খোলামেলা পোশাকের কারণে তিনি নেটিজেনদের কাছে নন্দিত তো হনই, নিন্দিতও হন। তবে নেতিবাচক প্রভাবকে নিজের জীবনে এগিয়ে আসতে দেন না পুজা। সপ্তাহান্তে আবারও এই ইন্সটাগ্রাম পেজের মাধ্যমে নতুন ছবি শেয়ার করলেন পুজা।

পুজার এই ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের সাটিনের শর্ট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। তবে এই ড্রেসটি বডিকন নয়। ড্রেসের নেকলাইনে রয়েছে ডিটেলিং। নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে পুজার ক্লিভেজ। এই পোশাকের সাথে পুজার মেকআপও যথেষ্ট উজ্জ্বল। কালো আইলাইনার ও কাজলের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে পুজার দুই চোখে।ঠোঁট রাঙানো উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে পুজার সিল্কি চুল। এই পোশাকে কোনো কারুকার্য না থাকলেও পোশাকের রং উজ্জ্বল হওয়ার কারণে কোনো গয়না পরেননি পুজা।

সাম্প্রতিক কালে পুজাকে দেখা গিয়েছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। তবে শোয়ের প্রথম দিকে তাঁর নাচ যথেষ্ট সমালোচিত হলেও পরবর্তীকালে পুজা দর্শকদের একাংশের কাছে প্রশংসিত হয়েছিলেন তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য। বঙ্গতনয়া পুজা হিন্দি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। ‘দেবোঁ কা দেব মহাদেব’ -এ পার্বতীর চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। এছাড়াও কয়েকটি বাংলা ফিল্মে অভিনয় করেছেন পুজা।

কাজ করেছেন বাংলাদেশে মিউজিক ভিডিওয়। এমনকি কয়েকটি বাংলা ওয়েব সিরিজেও কাছ করেছেন পুজা। আগামী দিনে তাঁকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত একটি কমেডি ফিল্মে। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।