whatsapp channel

সোশ্যালেই আদর জমে ক্ষীর! শোভনকে নরম করে ‘মিষ্টি’ বললেন স্বস্তিকা

শোভন-স্বস্তিকার প্রেম নিয়ে নতুন গুঞ্জন উড়ছে টেলি পাড়ায়। প্রায় সময় দুজন ডেটে যাচ্ছেন এবং নিত্য নতুন ছবি পোস্ট করছেন। অবশ্য শোভন-স্বস্তিকার বন্ধুত্বের বয়স আড়াই মাস, আর এর মধ্যেই চুটিয়ে ডেট…

Avatar

HoopHaap Digital Media

শোভন-স্বস্তিকার প্রেম নিয়ে নতুন গুঞ্জন উড়ছে টেলি পাড়ায়। প্রায় সময় দুজন ডেটে যাচ্ছেন এবং নিত্য নতুন ছবি পোস্ট করছেন। অবশ্য শোভন-স্বস্তিকার বন্ধুত্বের বয়স আড়াই মাস, আর এর মধ্যেই চুটিয়ে ডেট করছেন নায়িকা আর গায়ক। তবে কি বছরশেষ ভালবাসার খবর দিতে চলেছেন গায়ক ও অভিনেত্রী? উত্তরটা দুজনের তরফ থেকে এমনই আসে যেখানে তাঁরা দাবী করেন যে এটা কোন প্রেম নয়, তবে তাঁরা দু’জনেই খুব ভাল বন্ধু। একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই দুজন বলেছেন যে তাঁরা স্বচ্ছন্দ বলেই ছবি শেয়ার করেছেন। নইলে এ ভাবেও হয়তো মুখোমুখি আড্ডায় বসা হত না।

এদিকে নতুন বন্ধুকে ‘মিষ্টি’ বলে কমেন্ট করলেন স্বস্তিকা। এখানে সেই মিষ্টি মানুষটি হলেন গায়ক শোভন। কিন্তু স্বস্তিকা শোভনকে আচমকা মিষ্টি বলতে গেলেন কেন? আসলে ঘটনাটা হল, কলকাতায় ঠাণ্ডা বেশ জাঁকিয়ে এসেছে। এই ঠাণ্ডায় সোয়েটার গায়ে চাপিয়ে ছবি পোস্ট করেন শোভন। তবে শোভনের ভিন্ন ভিন্ন মুখ দেখলে আপনারও হাসি পাবে। তিনি নীল সোয়েটারের হাতা একেবারে হাতের মুঠো অবধি টেনে নিয়ে জবুথবু বসে রয়েছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘রোদ আসার কিছুক্ষণ পরে…’।

সোশ্যালেই আদর জমে ক্ষীর! শোভনকে নরম করে 'মিষ্টি' বললেন স্বস্তিকা

যেই না শোভন তাঁর মুখের নানান অভিব্যাক্তি করে বিচিত্র ছবি পোস্ট করেছেন অমনি স্বস্তিকা কমেন্ট বক্সে লিখে ফেললেন, ‘মিষ্টিটা। কিন্তু ব্যাপারটা হল এত বাচ্চা সাজছিস কেন?’। স্বস্তিকার প্রশ্নের উত্তর দিয়েছেন শোভন। তবে শব্দের মাধ্যমে নয়, ইমোজির মাধ্যমে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media