BollywoodHoop Plus

Ranveer Singh: জন্মদিনের সেরা উপহার হল উদ্দাম যৌনমিলন: রণবীর সিং

‘মিটু’ বিতর্কে মহিলারা মুখ খুললেও অধিকাংশ পুরুষ কিন্তু চুপ ছিলেন। তবে পুরুষদের মধ্যেও অনেকেই কাস্টিং কাউচ-এর সম্মুখীন হয়েছেন এবং এখনও হয়ে চলেছেন। কিন্তু সমাজের ট্র্যাডিশন তাঁদের মুখ খুলতে দেয় না। তবে রণবীর সিং (Ranveer Singh) চুপ করে থাকেননি। মাত্র বারো বছর বয়সে নিজের ভার্জিনিটি হারানোর কথা স্বীকার করেছিলেন তিনি।

কিন্তু রণবীর ক্রমশ হয়ে পড়েছেন অনুভূতি সর্বস্ব। বারো বছর বয়সে প্রথমবার যৌন মিলনের অভিজ্ঞতার পর ছাব্বিশ বছর বয়সে এসে রণবীর বুঝতে পেরেছিলেন তিনি যৌনতা সর্বস্ব এক মানুষ। ক্রমশ এই ধরনের জীবনযাপনেই অভ্যস্ত হয়ে গিয়েছেন তিনি। কিন্তু সেটি কতটা রণবীরের দোষ? কোথাও কি তাঁর শৈশব এই ঘটনার জন্য দায়ী নয়? শৈশবে যৌন হেনস্থার শিকার হয়ে হয়তো রণবীরের ব্যক্তিত্বেও পড়েছে তার প্রভাব! দীপিকা কিন্তু রণবীরের বিরুদ্ধে কোনও দিন একটি কথাও বলেননি। প্রেমিক রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর যৌন আকাঙ্খার বলি হয়েছিলেন দীপিকা। কিন্তু রণবীর সিং-এর সাথে সুখী বিবাহিত জীবন যাপন করছেন তিনি।

তবে অত্যন্ত অদ্ভুত ঘটনা হল, রণবীর তাঁর ব্যাগে সবসময় কন্ডোম রাখেন। তাঁর মতে, তাঁর জন্মদিনের সেরা উপহার হল উদ্দাম যৌনমিলন। তবে এই কথা রণবীর মজা করে বলেছেন কিনা তা জানা নেই!

যৌবনে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন রণবীর। একজন প্রযোজক আড়ালে ডেকে নিজের প্যান্ট নামিয়ে যৌনাঙ্গটি রণবীরকে ধরতে বলেন। পরবর্তীকালে রণবীর এই ঘটনার কথা মিডিয়ার সামনে জানিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo