whatsapp channel

অন্তিম পর্বে ‘কে আপন কে পর’, শ্যুটিং শেষে কান্নায় ভেঙে পড়লেন জবা

ওয়েব সিরিজের যতই বাড়বাড়ন্ত হোক না কেন, বাংলা সিরিয়াল কিন্তু এখনও প্রচুর দর্শক টানে। সন্ধ্যে থেকে রাত পর্যন্ত চলে একের পর এক ছোট ছোট গল্পের সারি। নায়িকার নাম 'জবা' যাকে…

Avatar

HoopHaap Digital Media

ওয়েব সিরিজের যতই বাড়বাড়ন্ত হোক না কেন, বাংলা সিরিয়াল কিন্তু এখনও প্রচুর দর্শক টানে। সন্ধ্যে থেকে রাত পর্যন্ত চলে একের পর এক ছোট ছোট গল্পের সারি। নায়িকার নাম ‘জবা’ যাকে নিয়ে ট্রোলের শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় যাকে নিয়ে একের পর এক মিম তৈরি হয়, মানুষ মজা লোটেন সেই জবার পরিক্রমা এবার শেষ হতে চলেছে। একজন পরিচারিকা বাড়ির বৌ হয়ে ওঠে ২০১৬ সালে, তারপর থেকেই লড়াই শুরু। সংসার বাঁচানোর জন্য একেক বার একেক রূপে ফিরেছে জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma)। এক কথায় ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por) ধারাবাহিক দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে অনেক আগেই। এমনকি জবার মৃত্যু এবং আচমকা ফিরে আসার পর্ব নিয়ে ইতিমধ্যেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অন্তিম পর্বে 'কে আপন কে পর', শ্যুটিং শেষে কান্নায় ভেঙে পড়লেন জবা

জবার যাওয়া আসা নিয়ে এতো মিম তৈরি হয়েছে যেখানে জবা একাই একশো। এই ধারাবাহিকে জবার মৃত্যু নিয়েও বেশ রসাল আলোচনায় মজেছেন বহু নেটিজেনরা। এবারে সেই দুঃখের পালা। বিদাই নিচ্ছেন জবা। না এবার আর গলায় সেলোটেপ লাগিয়েও ফিরতে হবে না। সূত্রের খবর, ২০২০ র ২৮ শে ডিসেম্বর শেষ হতে চলেছে ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por) ধারাবাহিক। ২০ তারিখ ছিল শেষ শ্যুটিং। আজকের শ্যুটিং শেষেই কেঁদে ভাসান টিম ‘কে আপন কে পর’ এর পুরো টিম। এমনকি জবাকে জড়িয়েও অনেকে কাঁদে। একসঙ্গে কেক কেটে সেলিব্রেট করেন দীর্ঘ বছরের জার্নি।

অন্তিম পর্বে 'কে আপন কে পর', শ্যুটিং শেষে কান্নায় ভেঙে পড়লেন জবা

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media