Hoop PlusTollywood

Subhashree Ganguly: ১৭ বছর বয়সে পাওয়া এই প্রস্তাব ফিরিয়েছিলেন শুভশ্রী!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে টলিউডের অন্যতম সফল অভিনেত্রী। তবে বর্তমানে কাজের সংখ্যা কিছুটা কমাতে হয়েছে তাঁকে। কারণ শুভশ্রী দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন। গর্ভাবস্থার প্রারম্ভিক পর্যায়ে থাকলেও যথেষ্ট পরিমাণে বিশ্রাম নিতে হচ্ছে তাঁকে। তবে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। মাত্র সতের বছর বয়সে টলিউডে এসেছিলেন শুভশ্রী।

বর্ধমানের মধ্যবিত্ত পরিবারের মেয়ে শুভশ্রী টলিউডে পা রেখেছিলেন একটি ট‍্যালেন্ট হান্টের মাধ্যমে। এরপর একটি হিন্দি ফিল্মে অভিনয় করলেও কিছু সমস্যার কারণে তার কাজ সম্পূর্ণ করেননি শুভশ্রী। তবে ওই ফিল্মের পর থেকে সাধারণতঃ বাংলা ফিল্মেই অভিনয় করেছেন তিনি। দেব (Dev)-এর বিপরীতে শুভশ্রীকে কাস্ট করে টলিউডে তৈরি হয়েছিল সফল জুটি। এই জুটি পরপর অনেকগুলি হিট ফিল্ম উপহার দেয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে। শুভশ্রী জানিয়েছেন, তাঁর যথেষ্ট আত্মবিশ্বাস রয়েছে। তিনি কি করতে চান ও কি চান না, তা নিজের কাছে স্পষ্ট করে নিয়েছেন শুভশ্রী।

কেরিয়ারের গোড়া থেকেই বাছাই করে কাজ করতে পছন্দ করেন শুভশ্রী। এই কারণেই মাত্র সতের বছর বয়সে এক জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের প্রস্তাবকে ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ যে চরিত্রের প্রস্তাব শুভশ্রীকে দেওয়া হয়েছিল, সেই ধরনের চরিত্রে অভিনয় করতে তিনি আসেননি বলে মনে করেন অভিনেত্রী। তবে গত কয়েক বছরে পরিবর্তিত হয়েছে শুভশ্রীর ‘না’ বলার ধরন। একসময় নিজের অপছন্দের কথা মুখের উপর বলে দিতেন তিনি। বর্তমানে তা যুক্তি সহকারে বুঝিয়ে দিতে পছন্দ করেন শুভশ্রী।

আগামী দিনে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে প্রযোজক হিসাবে কেরিয়ার শুরু করছেন তিনি।

whatsapp logo