Hoop PlusTollywood

Swastika Mukherjee: ট্রান্সপারেন্ট পোশাকে স্পষ্ট অন্তর্বাস, পোশাকের ছুৎমার্গ প্রসঙ্গে কড়া বার্তা স্বস্তিকার

টলিউড কুইন স্বস্তিকা (Swastika Mukherjee) মানেই বিতর্ক। তার ঠোঁটে বা লেখনীতে সব সময় থাকে ধারালো কথা। যখন যেটা মন চায় সটান বলে দেন, কারোর তোয়াক্কা না করেই। গতকাল মুখ খুলেছিলেন নিজের সিনেমার প্রচার নিয়ে। SVF ডিস্ট্রিবিউটর হওয়ার পরেও তার নতুন বাংলা সিনেমা শ্রীমতি (Shrimati) হল পায়নি, সঠিক শো-টাইম পর্যন্ত পায়নি। এহেন, স্বস্তিকা নিজেই নানান অভিমান উগড়ে দেন তার সোশ্যাল মিডিয়ার পাতায়।

এবারে, নতুন সাজে ধরা দিলেন তিনি। সেই সাজ দেখলে আপনার মনে সেইসব পুরুষদের কথা যারা একটা সময় হাতে রজনীগন্ধার মালা জড়িয়ে বাইজী বাড়ি যেতেন এবং গান শুনতেন, মনোরঞ্জন করতেন।

স্বস্তিকার পরনে ছিল পাতলা কালো পোশাক। কালো অন্তর্বাস যা ভীষণ ভাবে স্পষ্ট। এক হাতে মোটা শাঁখা পলা এবং ওই হাতেই রজনীগন্ধার / জুঁই ফুলের মালা পেঁচানো। ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন – পুরুষদের পৃথিবী বলে কোনো কিছুই নেই, এই পৃথিবী তোমার, যা মন চায় তাই পরো, নিজে সত্য থাকো বা ঠিক থাকো।

অভিনেত্রী স্বস্তিকা বরাবর স্পষ্টবাদী এবং আধুনিকা। এরজন্যে, অবশ্য তাকেও অনেক কু কথা শুনতে হয়, হয়েছেও। অবশ্য, এতে তার কিছু এসে যায় না। স্বস্তিকা স্বস্তিকাই। সবসময় নিজের শর্তে বাঁচেন।

whatsapp logo