whatsapp channel
Bengali SerialHoop Plus

Mithai: সত্যিই কি মারা যাবেন উচ্ছেবাবু! আসল ঘটনা এলো প্রকাশ্যে

মিঠাই ধারাবাহিকে এখন পরতে পরতে উত্তজনা। প্রতিটি এপিসোডে ধরা দিচ্ছে নতুন চমক যা নাড়িয়ে দিচ্ছে দর্শকদের। আপাতত মিঠাইয়ের সাধের মনোহারা এখন ঘোর ষড়যন্ত্রের শিকার। মোদক পরিবারের ক্ষতি করতে মরিয়া কোন এক ব্যক্তি। কিন্তু সেই ব্যক্তি থেকে তা এখনও দর্শকদের কাছে রহস্যের আড়ালে রয়েছে।

তবে বাড়ির যোগ্য ছেলে সিদ্ধার্থ নিজের কাঁধে দায়িত্ব নিয়েছে মোদক পরিবারের বিরুদ্ধে যে ষড়যন্ত্র করছে তাকে খুঁজে বের করার। সিদ্ধার্থর মনে হয় যে মোদক গতকালের পর্বে ছদ্মবেশে সিদ্ধার্ত খুঁজতে বেরিয়েছিল খাবারে ভেজাল কে মিশিয়েছে। আর সেখানেই সিদ্ধার্থর সামনে পর্দা ফাঁস হয়ে যায় সিদ্ধার্থের পিসেমশাইয়ের। ওমি আগারওয়াল যিনি এই সিরিয়ালের অন্যতম ভিলেন তার সঙ্গে হাতে হাত মিলিয়ে মোদক পরিবারের বড়োসড়ো ক্ষতিতে মেতেছেন সন্তোষ সৎপতি।

কিছুদিন আগেই প্রমতে দেখা গিয়েছিল যে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হবে সিদ্ধার্থের। কিন্তু আজকের পর্ব দেখে দর্শকদের কাছে স্পষ্ট হয়ে যাবে যে তাদের সিডি বয় আদৌ মরছে না। শত্রুপক্ষকে হাতেনাতে ধরতে এটি তার একটি চাল মাত্র। শুনে অবাক হলেও এটি সত্যি।

ভেজাল রংয়ের কারখানার লোকটি প্রায় সিদ্ধার্থকে ধরেই ফেলছিল সেখান থেকে কোনক্রমে পালিয়ে সে মিঠাই কে ফোন করে জানায় যে ভয়াবহ এই চক্রান্ত ব্যর্থ করতে গেলে তাকে এক দুই মাস গা ঢাকা দিয়ে থাকতে হবে। এর জন্যই তাকে মরে যাওয়ার মিথ্যে নাটকে অভিনয় করতে হবে। আর এতেই দর্শকদের কাছে স্পষ্ট হয়েছে যে গা ঢাকা দিয়ে সে রকস্টার ছদ্মবেশ ধারণ করবে। সিদ্ধার্থের মুখে এরকম কথা শুনে স্বস্তির হাসি ফুটেছে অনুরাগীদের মনে। তারা তো প্রায় হাফ ছেড়ে বসেছেন যে তাদের প্রিয় জুটি সিডাই কোনোক্রমে আলাদা হচ্ছে না

whatsapp logo