whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

সন্তান ‘ইউভ’কে একা হতে সামলাচ্ছেন নুসরতের নিখিল, গল্পে জায়গা নিলেন শ্রাবন্তী

বিষ বছরের শুরুতেই ব্র্যান্ড ‘ইউভ’ নিয়ে এসেছিলেন নিখিল-নুসরত একই সঙ্গে। বিয়ের পর প্রথম কাজ একসঙ্গে সূচনা করেছিলেন। রঙ্গোলি ইন্ডিয়ার সিইও হলেন নিখিল জৈন (Nikhil Jain), এবং এই সংস্থার ব্র্যান্ড বিপণনদূত হলেন নুসরত (Nusrat Jahan)।

চলতি বছরের ‘ইউভে’র এক বছরের পূর্তি ছিল। আয়োজনের কোনো খামতি রাখেননি নিখিল। বেশ ঝা চকচকে আয়োজনের মধ্যে দিয়ে এই নতুন ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে গেছেন। সদ্য পাহাড় থেকে ফিরেই কাজে মন দিয়েছেন নিখিল। এসেই তাই তাদের সন্তান ইউভকে নিয়ে ব্যস্ত হন নিখিল। এই শোতে সকলে উপস্থিত থাকলেও শুধু ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরত উপস্থিত ছিলেন না। অথচ এই ব্র্যান্ডটির ভাবনায় ছিলেন নুসরত জাহান।

শনিবার এই ব্র্যান্ডের বর্ষপূর্তির সেলিব্রেশনে নুসরতের অনুপস্থিতি তাদের দাম্পত্য অসুখকে আরো জোরালো করে। নুসরতের অনুরাগীদের কাছে স্পষ্ট হল এই সম্পর্কের জটিলতা নিয়ে। এদিন নুসরত ছাড়াই ফ্যাশন শোয়ের আয়োজন করলেন নিখিল জৈন (Nikhil Jain)। উপস্থিত ছিলেন নুসরতের স্টাইলিস্ট স্যান্ডিও। অবশ্য এদিন ইউভের সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিখিল লিখেছেন, ‘নতুন সূচনা।’ তাহলে কি নুসরতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ?

নুসরতের শরীরে ‘ইউভে’র পোশাক না থাকলেও হট শ্রাবন্তী এদিন তার গায়ে মেখেছিলেন নিখিল-নুসরতের সাধের ইউভে’র শাড়ি। শ্রাবন্তীর এমন সাজ দেখে অনেকের অনুমান নিখিল কি তবে শ্রাবন্তীকে নুসরতের আসনে বসাবেন! যদিও সবটাই গুঞ্জন। এখন দেখার পালা নিখিল-নুসরতের সম্পর্কের রেশ ‘ডিকশনারি’ র মতন এগোবে নাকি আবার একই ছাদের তলায় এই NJ জুটিকে দেখা যাবে।

whatsapp logo