Bengali SerialHoop Plus

Tithi Basu : মনের মানুষের ছবি মেহেন্দি দিয়ে হাতে আঁকলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক

অভিনেত্রী তিথি বসু ‘মা’ ধারাবাহিকের ঝিলিক নামেই বেশি পরিচিত। কিন্তু, মা ধারাবাহিকের পর তিথিকে বিশেষ দেখা যায়নি দৈনন্দিন টেলিভিশনের পর্দায়।

টালিগঞ্জের রানীকুঠি এলাকার বাসিন্দা এই ঝিলিক ওরফে তিথি। মাত্র ৩ বছর বয়স থেকেই অভিনয়ে হাতেখড়ি হয় তার। এখন করছেন পড়াশুনো। আশুতোষ কলেজের সাইকোলজি সাবজেক্টের স্টুডেন্ট। পড়াশুনো শেষ করে ফের অভিনয় জগতে ফেরার ইচ্ছা আছে।

বর্তমানে ছোট পর্দায় নিয়মিত মুখ না হলেও, তিথি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজিয়ে রাখার এটাই জনপ্রিয় মাধ্যম প্রায় সকল আর্টিস্টের ক্ষেত্রে। কিন্তু, এখানেও তিনি বহুবার সমালোচিত হয়েছেন। কখনো ড্রেস নিয়ে, কখনো নাচ নিয়ে অনুরাগীরা অনেক সময় কটু মন্তব্য করেছেন।অনেকে ভাবতেই পারেনি ঝিলিক এত বড় হয়ে গিয়েছে।বহু অনুরাগীরা কাছে তিথি সেই ছোট্ট ঝিলিকই।

তিথি বসু কখনো কারোর মন্তব্য নিয়ে দ্বিধায় ভোগেন নি। বরং নিজের স্টাইল নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। বোল্ড ফটোশ্যুট নিয়ে যথেষ্ট ঠান্ডা মাথার খিলাড়ি। নিজে যেমন খোলামেলা ছবি পোস্ট করতে দুবার ভাবেন না তেমনি ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে তিথি এক্কেবারে খোলা বই। দীর্ঘদিন ধরেই ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিথি। এমনকি চলতি বছরে দেবায়ুধের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করে তিথি জানান যে তিনি দেবায়ুধকেই বিয়ে করবেন। সম্প্রতি, দু হাত জুড়ে মেহেন্দি পড়েছেন তিনি। এক হাতে শুধুই প্রিয় মানুষ দেবায়ুধের ছবি। দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles