whatsapp channel

Soumitrisha Kundu: সাদা পোশাকের ফাঁকে দৃশ্যমান সুগভীর নাভি, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন পর্দার মিঠাই

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র স্টাইল স্টেটমেন্ট ক্রমশ পরিবর্তিত হচ্ছে। কিছুদিন আগেই একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর পরনে দেখা গিয়েছিল লাল রঙের হাই-থাই স্লিটেড গাউন। এই অনুষ্ঠানে তাঁর হাতে তুলে দেওয়া হয়…

Avatar

Nilanjana Pande

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র স্টাইল স্টেটমেন্ট ক্রমশ পরিবর্তিত হচ্ছে। কিছুদিন আগেই একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর পরনে দেখা গিয়েছিল লাল রঙের হাই-থাই স্লিটেড গাউন। এই অনুষ্ঠানে তাঁর হাতে তুলে দেওয়া হয় শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। ইদানিং পাশ্চাত্য পোশাকেই সৌমিতৃষাকে বেশি দেখা যাচ্ছে। মিঠাই-ভক্তদের কাছেও তা নতুনত্ব। কিছুদিন আগেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty)- র সাথে সৌমিতৃষার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই ছবিতে সৌমিতৃষার পরনের পোশাক এক ঝলক বোঝা গিয়েছিল। তবে এবার নিজের একার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

ইন্সটাগ্রামে সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও ট্রাউজার।উন্মুক্ত রয়েছে নাভি। উজ্জ্বল মেকআপ করেছেন সৌমিতৃষা। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। সিল্কি চুল খোলা রয়েছে। পায়ে রয়েছে কালো স্লিপার। সম্পূর্ণ ক্যাজুয়াল মুডে ট্রাউজারের পকেটে হাত দিয়ে ছবি তুলেছেন সৌমিতৃষা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ঈশ্বর তার সাথে ছিল। এই কারণেই তার প্রতিটি কাজ সফল হয়েছে। এই ক্যাপশনের সাথে সোনালি রঙের তারা ও সাদা হার্টের ইমোজি যোগ করেছেন সৌমিতৃষা। এই ক্যাপশনে তিনি যে নিজেকেই ইঙ্গিত করেছেন তা সহজেই বোঝা যাচ্ছে। তবে সৌমিতৃষার অনুরাগীদের কাছে এখনও তিনি মিঠাই।

এই কারণে ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার পরেও অনেকেই তাঁর কাছে জানতে চেয়েছেন, ধারাবাহিকটি কোন অ্যাপ থেকে দেখা যাবে! সৌমিতৃষার ধারণার সাথে অনেকেই একমত হয়ে ঈশ্বরের প্রতি তাঁর বিশ্বাসকে দৃঢ় করে তুলেছেন। অনেকেই তাঁর সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

আগামী অগস্ট মাস থেকে শুরু হতে চলেছে সৌমিতৃষার ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি ফিল্ম ‘প্রধান’-এর পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen) জানিয়েছেন, এটি একটি পারিবারিক ড্রামা। ফিল্মের মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ‘প্রধান’-এর শুটিং হতে চলেছে নর্থ বেঙ্গলে।

whatsapp logo