Bengali SerialHoop Plus

Sweta Mishra: হঠাৎ কেন রান্না শিখছেন ‘ইচ্ছে পুতুল’-এর ময়ূরী!

ইদানিং মহিলারা যথেষ্ট উৎসাহ দেখাচ্ছেন বিনিয়োগ ও ব্যবসায়। একসময় সমাজ ছিল রক্ষণশীল। মহিলারা ব্যবসা করবেন শুনলেই সমাজে পড়ে যেত হইচই। কিন্তু সময় বদলেছে। সরকারী ভাবেও মহিলাদের জন্য বিশেষ ঋণের ব্যবস্থা করা হচ্ছে ব্যবসার জন্য। বঙ্গতনয়াদের পাশাপাশি অবাঙালি মেয়েরাও এগিয়ে আসছে নতুন উদ্যোগের ক্ষেত্রে। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী শ্বেতা মিশ্র (Sweta Mishra)। ‘ইচ্ছেপুতুল’ ধারাবাহিকে ময়ুরীর চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এ এসে তিনি জানিয়েছেন তাঁর ব্যবসার কথা।

শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-এর প্রশ্নের উত্তরে শ্বেতা জানালেন, মারোয়াড়ি মেয়ে হলেও অভিনয়ের জন্য পরিবার ছেড়ে কলকাতায় এসে রয়েছেন তিনি। কলকাতায় থাকতে থাকতেই একসময় বাংলাকে ভালোবেসে ভাষাটি শিখেছেন। শ্বেতার মতে, যেখানে তিনি থাকছেন, সেই স্থানের সংস্কৃতিকে তিনি ভালোবাসবেন না, তা হতে পারে না। বাংলা ভাষা তো বটেই, বাঙালি খাবারও শ্বেতার যথেষ্ট পছন্দের। তবে খেতে ভালোবাসলেও খাবার কিনে খেতে শ্বেতার ভালো লাগে না। ফলে শিখে নিয়েছেন অনেক রান্না। রচনার ট্রিকি প্রশ্ন, রান্না করে শ্বেতা খাওয়ান কাকে! শ্বেতা স্পষ্ট বললেন, এক বিশেষ বন্ধুকে তিনি রান্না করে খাওয়ান।

শ্বেতা নিজের বিশেষ বন্ধুকে মিস্টার সেনগুপ্ত বলে উল্লেখ করে জানিয়েছেন, সেই মানুষটিও যুক্ত খাবারের ব্যবসার সাথে। শ্বেতার বন্ধু জানালেন, শুধুমাত্র খাওয়ার জন্য নয়, ব্যবসার জন্যও রান্না শিখছেন শ্বেতা। পর্দার ময়ুরীও সায় দিয়ে বললেন, মারোয়ারি পরিবারের মেয়ে, ব্যবসা তাঁর রক্তে।

ফলে ব্যবসায় অবশ্যই আসবেন শ্বেতা। কারণ বাণিজ্যে বসতে লক্ষ্মী। এছাড়াও অভিনেত্রী জীবনের নিরাপত্তা না থাকলেও ব্যবসার কারণে কিছুটা হলেও নিরাপদ থাকতে পারবেন শ্বেতা।

 

View this post on Instagram

 

A post shared by Sweta Mishra (@aamactor)

Related Articles