whatsapp channel

কেক কেটে ইউভানের দাদার জন্মদিন পালন করলেন শুভশ্রী! ভাইরাল ভিডিও

শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly) বরাবর ইউভান (yuvan)—এর ছবি ও ভিডিও শেয়ার করেন। কিন্তু তাঁর আরও একটি সন্তান রয়েছে। তাকে কখনও কখনও শুভশ্রীর শেয়ার করা ভিডিওতে এক ঝলক দেখা যায়। তার…

Avatar

HoopHaap Digital Media

শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly) বরাবর ইউভান (yuvan)—এর ছবি ও ভিডিও শেয়ার করেন। কিন্তু তাঁর আরও একটি সন্তান রয়েছে। তাকে কখনও কখনও শুভশ্রীর শেয়ার করা ভিডিওতে এক ঝলক দেখা যায়। তার নাম জিলাটো (zillato)।

জিলাটো হল চিহুয়াহুয়া প্রজাতির সারমেয়। জিলাটোই হল রাজ (Raj Chakraborty) ও শুভশ্রীর প্রথম সন্তান। আন্তর্জাতিক পরিবেশ দিবসে শুভশ্রী ও ইউভানের সঙ্গে জিলাটোও উপস্থিত ছিল বৃক্ষরোপণের সময়। ইউভানকে প্রায়ই পাহারা দেয় জিলাটো। কখনও কখনও দেখা যায়, জিলাটোকে ইউভানের সঙ্গে খুব খেলা করতে। এমনকি শুভশ্রী যখন করোনা আক্রান্ত হয়েছিলেন, সেই সময় আইসোলেশনে থাকার সময় জিলাটো ছিল তাঁর সঙ্গে। সে কিছুতেই তার মানুষ-মাকে ছেড়ে যেতে রাজি হয়নি।

সম্প্রতি জিলাটো পা দিল আট বছর বয়সে। জিলাটোর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটলেন শুভশ্রী। তবে আপাতদৃষ্টিতে জিলাটোর বার্থডে কেকটি চকলেট কেক বলে মনে হলেও তা কিন্তু নয়। এই বিশেষ ধরনের কেক পেট শপে অর্ডার দিলে তাঁরা তৈরি করে দেন। কিন্তু কুকুরের পক্ষে চকলেট স্বাস্থ্যকর নয়। জিলাটো তো লোভনীয় দৃষ্টিতে কেক খাওয়ার অপেক্ষায় ছিল। এছাড়াও তাকে দেখা গেল ডগফুড খেতে। জিলাটোর জন্মদিনে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েও শেয়ার করেছেন শুভশ্রী।

সেই রিলে শুভশ্রী ব্যবহার করেছেন ‘মেরি দুনিয়া তুহি রে’ গানটি। রিলে দেখা যাচ্ছে জিলাটোর দুষ্টুমি। ঘরের একপ্রান্ত থেকে অপর প্রান্তে দৌড়ে বেড়াচ্ছে জিলাটো। কখনও আবার সে ইউভানের সঙ্গে টেডি নিয়ে কাড়াকাড়ি করতে ব্যস্ত। কখনও আবার জিলাটো কার্পেটের উপর গম্ভীর হয়ে বসে রয়েছে। শুভশ্রীও জিলাটোকে কোলে নিয়ে আদর করছেন। হয়তো অনেকেই বলবেন আদিখ‍্যেতা। কিন্তু কোনো কোনো সন্তান চারপেয়েও হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media