Hoop VideoHoop Viral

Dance Video: জনপ্রিয় বাউল গানের তালে অপূর্ব ভঙ্গিমায় নাচ যুবতীর, না দেখলেই বড় মিস

নাচ গান দেখতে কে না ভালোবাসে? বিভিন্ন ঘরানার গান এবং নাচের ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে। বিদেশের মাটিতে ভারতীয় গানে ভরতনাট্যম নাচার ভিডিও যেমন ভাইরাল হয়, তেমনি আবার আধুনিক র‍্যাপ গানের ভিডিও-ও নজর কাড়ে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় এত ধরণের মানুষ থাকেন, সকলের পছন্দ ভিন্ন ভিন্ন। তাই বিভিন্ন ধরণের কনটেন্টও চোখে পড়ে, ভাইরাল হয় নেটপাড়ায়। বিভিন্ন ভাষার, বিভিন্ন সংষ্কৃতির ঝলক উঠে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অবসর সময়ে সকলেই বিনোদন খোঁজেন। মানুষের এই স্বাভাবিক চাহিদার কথা মাথায় রেখেই টেলিভিশন চ্যানেলগুলি নিয়ে আসে একের পর এক সিরিয়াল। দৈনন্দিন ধারাবাহিক গুলি দেখে অনেকে সময় কাটান, কেউ কেউ আবার ভরসা রাখেন ওয়েব সিরিজে। তবে এখন সোশ্যাল মিডিয়ায় সকলের বিচরণ অবাধ হয়ে যাওয়ায় এটাই অবসর সময় কাটানোর মুখ্য মাধ্যম হয়ে উঠেছে অধিকাংশের।

প্রতিনিয়ত এখানে কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি। থবে সোশ্যাল মিডিয়া এত জনপ্রিয় হয়ে ওঠার নেপথ্যে আরো কারণ রয়েছে। টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না, লা লাগে সেসব দেখতে। শুধু পরিশ্রম করে নিজের সেরাটা দিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করতে হবে। এই কারণেই আজ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলির এত রমরমা।

এবার এক যুবতীর নাচের ভিডিওতে নজর আটকেছে নেটিজেনদের। ‘কালো ভ্রমর’ বাউল গানের সঙ্গে সোনালি পাড়ের কালো শাড়ি পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। রিম্পা নামের ওই যুবতীর ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করা হয়েছে ভিডিওটি। আর তাঁর নাচের ভঙ্গিমা দেখেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন যুবতীকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই