Hoop VideoHoop Viral

Dance Video: ক্যামেরার সামনেই কন্ট্রোল হারালেন খেসারি লাল, কাজলকে কোলে তুলে করলেন এমন কাজ

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

দীনেশ লাল যাদব, পবন সিং এর নতুন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে তিনি রীতি মতন পাল্লা দিয়ে আজকে একটা জনপ্রিয় জায়গায় পৌঁছে যেতে পেরেছেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতি মতন ভাইরাল হয়ে গেছে, সম্প্রতি একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

সম্প্রতি কাজল রাঘবানি সঙ্গে দুর্দান্ত একটা নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, নীল রংয়ের পোশাক পরে কাজল আর আমাদের জনপ্রিয় অভিনেতা খেসারি দুর্দান্ত নাচ পরিবেশন করেছে। পাঁচ বছরে প্রায় দু কোটি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এন্টারটেন রঙ্গিলা নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে। নাগদেব সিনেমার অসাধারণ একটা গান আহ এ ওরিয়া। লিরিক্স শ্যাম দেহাতি। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন।

Related Articles