Hoop PlusBengali Serial

ক্যামেরার সামনেই স্বামীকে মারধর করলেন টেলি অভিনেত্রী মধুবনী, কি অপরাধ করেছে রাজা!

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বড়সড় ফ্যানবেস বানিয়েছেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। অভিনয় দিয়েই দর্শকদের মনে প্রথম জায়গা করে নেন তাঁরা। এখন অবশ্য রাজা অভিনয় চালিয়ে গেলেও মধুবনী রয়েছেন বিরতিতে। তবে নেট পাড়ায় অবশ্য দুজনেই খুব সক্রিয়। একসঙ্গে একটি ইউটিউব চ্যানেল চালান তাঁরা। এছাড়াও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে তাঁদের জনপ্রিয়তা প্রচুর। বিশেষ করে রাজা মধুবনীর রিল ভিডিওগুলি বেশ পছন্দ করেন নেটিজেনরা।

সম্প্রতি একটি রিল ভিডিও বেশ ভাইরাল হয়েছে রাজা মধুবনীর। ক্যামেরার সামনেই স্বামীকে ধরে মারতে দেখা গিয়েছে অভিনেত্রীকে, যা দেখে অবাক নেট নাগরিকরা। ঠিক কী হয়েছে? রিল ভিডিওতে দেখা যায়, মধুবনী বলছেন একটি জরুরি ইস্যু নিয়ে তিনি আজ কথা বলবেন। যে সমস্ত মহিলারা, বউ মেয়েরা গার্হস্থ্য হিংসার শিকার হচ্ছেন তাদের জন্য এই বিশেষ ভিডিও।

ক্যামেরার সামনেই স্বামীকে মারধর করলেন টেলি অভিনেত্রী মধুবনী, কি অপরাধ করেছে রাজা!

এরপরে তিনি হাতের একটি বিশেষ ইঙ্গিত করে বলেন, যারা গার্হস্থ্য হিংসার শিকার তারা যেন এই ইঙ্গিত করেন। অন্যদিকে মধুবনীর সঙ্গে সঙ্গে তাঁর পেছনে রাজাকেও দেখা যায় হাত দিয়ে একই রকম ইঙ্গিত করতে। প্রথমে একবার রাজাকে সাবধান করলেও দ্বিতীয় বার আবার তিনি একই কাজ করতেই রেগেমেগে রাজাকে মেরেই দেন মধুবনী। কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা। একজন মজা করে লিখেছেন, ‘রাজাও গার্হস্থ্য হিংসার শিকার হচ্ছেন’। আবার আরেকজন লিখেছেন, ‘সব বরের এটাই মনে হয়’।

প্রসঙ্গত, টেলি ইন্ডাস্ট্রির বহুদিনের পুরনো সদস্য রাজা মধুবনী। ‘ভালোবাসা ডট কম’ দিয়ে কেরিয়ার শুরু করার পর থেকে একের পর অনবদ্য সিরিয়াল উপহার দিয়ে এসেছেন তাঁরা। এই অভিনয় জগৎ শুধু তাঁদের খ্যাতিই দেয়নি, জীবনসঙ্গী কেও খুঁজে দিয়েছে। মা হওয়ার পরেই সাময়িক ভাবে অভিনয় জগৎকে বিদায় জানিয়েছিলেন তিনি। সারাদিন কেশবকে মানুষ করার পেছনেই নিজের সময় দিয়েছেন অভিনেত্রী। তবে অনুরাগীদের আরো কাছাকাছি চলে আসার জন্য একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন রাজা মধুবনী। জুটির সংসারের সদস্য হয়ে উঠেছেন তাঁদের ভক্তরাও। মধুবনীকে আর সিরিয়ালে দেখা না গেলেও রাজা এখনো অভিনয় চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে মধুবনী ব্যস্ত নিজের সালোঁ এবং ইউটিউব চ্যানেল নিয়ে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই