Hoop PlusTollywood

Darshana Banik: কাঁধ থেকে নেমে গেল পোশাক, লাস্যময়ী দর্শনাকে দেখেই ঘাম ঝরল পুরুষ ভক্তদের

টলিউড ইন্ডাস্ট্রির উদীয়মান অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দর্শনা বণিক (Darshana Banik)। তিনি তার কর্মজীবন শুরু করেন একজন মডেল হিসেবে। বিভিন্ন ব্র্যান্ড যেমন কালার্স‌, ভোডাফোন এবং বোরোলিন-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কাজ করেছেন তিনি। তিনি অভিনয় জগতে পা রেখে প্রথমেই অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘জোজো’তে প্রথম অভিনয় করেন। এছাড়াও ‘আসছে আবার শবর’, ‘ষড়রিপু-২’, ‘জতুগৃহ’ ছবিতেও দেখা গেছে তাকে। তবে শুধু বাংলা ছবিই নয় তেলুগু ছবি ‘আতাগাল্লু’-তেও অভিনয় করেছেন দর্শনা।

কিন্তু শুধু অভিনয় নয়, টলি অভিনেত্রী দর্শনা বণিক ফ্যাশন স্টাইলিংয়েও বেশ সিদ্ধহস্তা। বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন তিনি। বলা বাহুল্য, টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা তৈরি করে নিয়েছেন তিনি। দর্শনার মিষ্টি হাসিতে হাজারো পুরুষ কাত। স্টাইল স্টেটমেন্টে বলি অভিনেত্রীদেরও হার মানান তিনি। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে উষ্ণতার পারদ চড়াচ্ছেন তিনি। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, ভক্তদের মনের আগুন আরো কয়েকগুণ বাড়িয়ে দিল অভিনেত্রীর একটি ফটোশ্যুট। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগজোড়া ছবি পোস্ট করেছেন তিনি। আর এই ছবিতেই লাস্যময়ী রূপে ধরা দিলেন অভিনেত্রী। তার পরণে রয়েছে কালো রংয়ের সরু ফিতের একটি ফিনফিনে থাই-স্লিটেড পোশাক। তার উপর কালো রংয়ের নেটের তৈরি একটি শ্রাগ গায়ে নিয়েছেন তিনি। মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি করে স্বপ্রতিভ হয়ে উঠলেন অভিনেত্রী।

চার দেওয়ালের বাইরে দিনের উজ্জ্বল আলোর শামিয়ানাতেই নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। তার চোখেমুখে রয়েছে আবেদনময়ী অভিব্যক্তির ছাপ। পোস্টের ক্যাপশনে তিনি শুধু লিখেছেন, ‘হ্যাজট্যাগ শনিবার’, তারপর একটি কালো হৃদয়ের ইমোজি দিয়েছেন তিনি। আর তার এই রূপ যে তার অনুরাগীদের মনে আগুনের সঞ্চার ঘটিয়েছে, তা কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। সেখানে ভালোবাসায় দর্শনাকে ভরিয়ে দিয়েছেন তারা। অনেকেই শব্দমালা সাজিয়ে তারা নিজেদের মনের ভাব স্পষ্ট করেছেন।

Related Articles