whatsapp channel

Mimi Chakraborty: সুখবর দিতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র অনুরাগীদের একাংশ সারাক্ষণ হাপিত‍্যেশ করে বসে থাকেন, তাঁর বিয়ের খবর কবে শুনতে পাবেন! কিন্তু মিমি তাঁর কেমন ছেলে পছন্দ তা জানালেও এখন বিয়ে করতে নারাজ। তবে…

Avatar

HoopHaap Digital Media

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র অনুরাগীদের একাংশ সারাক্ষণ হাপিত‍্যেশ করে বসে থাকেন, তাঁর বিয়ের খবর কবে শুনতে পাবেন! কিন্তু মিমি তাঁর কেমন ছেলে পছন্দ তা জানালেও এখন বিয়ে করতে নারাজ। তবে সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে জানিয়েছেন, সুখবর দেবেন।

Mimi Chakraborty: সুখবর দিতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি

এরপরেই আবারও তাঁর বিয়ে নিয়ে জোর তরজা শুরু হয়েছিল। মিমি তো জানতেন, সুখবর বলতে সবাই তাঁর বিয়ের কথাই বোঝেন। ফলে তিনি আগেই খোলসা করে দিয়েছেন, বিয়ে তিনি করছেন না। এরপর ‘তবুও…..’ লিখে তিনি সাসপেন্স বজায় রেখেছেন। পুজোর মুখে মিমির সুখবর জানার জন্য তর সইছে না তাঁর ফ্যানদের।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

কিন্তু এই মুহূর্তে মিমি ব্যস্ত রয়েছেন একের পর এক শুটিং নিয়ে। কিছুদিন আগে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘মিনি’-র শুটিং শুরু করেছেন তিনি। এর মধ্যেই ভাইরাল হয়েছে ‘মিনি’-র ফার্স্ট লুক। এর আগে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিং করতে ওড়িশা গিয়েছিলেন তিনি। এই ফিল্মের মাধ্যমে বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘ক্রিসক্রস’-এর পর বড় পর্দায় আবারও দেখা যাবে জনপ্রিয় সিরিয়াল ‘গানের ওপারে’-র বিখ্যাত জুটি গোরা-পুপে ওরফে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও মিমিকে। ‘খেলা যখন’-এ মিমি ও অর্জুন ছাড়াও অভিনয় করছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), হর্ষ ছায়া (Harsh Chaya), জুন মালিয়া (Jun Malya), বরুণ চন্দ (Varun Chanda), অলকানন্দা রায় (Alokananda Roy), অর্ণ মুখোপাধ্যায় (Arna Mukherjee) প্রমুখ। অরিন্দম শীলের মাইলস্টোন ফিল্মের মতো এই ফিল্মেও সঙ্গীত নির্দেশক বিক্রম ঘোষ (Vikram Ghosh)।

পুজোয় মুক্তি পেতে চলেছে জিৎ (Jeet) ও মিমি অভিনীত ফিল্ম ‘বাজি’। সম্প্রতি ইন্সটাগ্রামে জিৎ-এর সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন মিমি। ভিডিওতে তিনি মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করতে বলেছেন। এরপরেই সোশ্যাল ডিসট‍্যান্স বজায় রাখার কথা বলেই জিৎ-এর পাশ থেকে মজা করে সরে যান মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media