BollywoodHoop Plus

Amitabh Bachchan: হার্ট পাম্প হচ্ছে! অনুরাগীদের চিন্তা বাড়িয়ে টুইট স্বয়ং অমিতাভ বচ্চনের

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর অনুরাগীর সংখ্যা দেশে-বিদেশে অগণিত। বিগ বি-র এমনিতেও বেশ কিছু শারীরিক অসুবিধা রয়েছে যার কারণে তাঁর অনুরাগীদের একাংশ চিন্তিত থাকেন। রবিবার রাতে অনুরাগীদের চিন্তা বাড়িয়ে টুইটারে ভেসে ওঠে বিগ বি-র টুইট। এরপর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন, কেমন আছেন শাহেনশাহ?

রবিবার রাতে অমিতাভ টুইট করেন, তাঁর হার্ট পাম্প হচ্ছে। তিনি একইসঙ্গে চিন্তিত এবং আশাবাদী। এর সাথেই একটি নমস্কার ও ভালোবাসার ইমোজি জুড়ে দেন অমিতাভ। এরপর থেকেই তাঁর অনুরাগী মহলে ঘনায় দুশ্চিন্তার কালো মেঘ। সবাই জানতে চান, কি হয়েছে অমিতাভের? কেমন আছেন তিনি? নেটিজেনদের একাংশ অমিতাভকে পর্যাপ্ত বিশ্রাম নিতে ও ঘুমাতে বলেন। অনেকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। অনেকে বলেন, বেশি চিন্তা না করতে। অমিতাভকে ছুঁয়ে গিয়েছে তাঁর অনুরাগীদের চিন্তা। ফলে সোমবার সকালে ব্যক্তিগত ব্লগে অমিতাভ তাঁর এই ধরনের টুইটের কারণ খোলসা করেছেন।

সোমবার অমিতাভ লিখেছেন, তাঁর রবিবারের টুইটটি আসন্ন ফুটবল ম্যাচ ও শুটিংয়ের চাপকে কেন্দ্র করে ছিল। ওই ফুটবল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করছিল তাঁর প্রিয় দল চেলসি। সেই দলের পারফরম্যান্স নিয়ে উদ্বেগ সত্ত্বেও আশাবাদী ছিলেন অমিতাভ। এছাড়াও এই মুহূর্তে তিনি মুম্বইয়ের মাড আইল্যান্ডে শুটিং করছেন। ওই দ্বীপের নির্জন পরিবেশ, সমুদ্রতটে হেঁটে বেড়ানোর স্বাধীনতা, সামুদ্রিক হাওয়া, পাখির কোলাহল, কিছুই আর আগের মতো নেই। সব কিছু গ্রাস করে নিয়েছে শহুরে ইটের জঙ্গল।

এই মুহূর্তে তাঁর আপকামিং ফিল্ম ‘ঝুন্ড’ নিয়ে ব্যস্ত অমিতাভ। নাগপুরের এনজিও স্লাম সকারের প্রতিষ্ঠাতা বিজয় বারসে( Vijay Barse)-এর জীবনী অবলম্বনে তৈরি ফিল্ম ‘ঝুন্ড’-এ একজন ফুটবল কোচের চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo