Hoop PlusTollywood

Rachana Banerjee: দিনের আলোয় ঠিকরে পড়ছে রূপের জেল্লা, মৃদুমন্দ নেচে ভাইরাল রচনা

বাঙালির মহিলা মহলে তিনি থাকেন প্রতিটা সন্ধ্যেতে। টিভির পর্দায় সকলের প্রিয় দিদি তিনি। তিনি রচনা ব্যানার্জি। একসময়ের হার্টথ্রব নায়িকা। তবে আজ তিনি সঞ্চালনায় খ্যাত। ‘দিদি নং ১’ রিয়েলিটি শো কমবেশি সকল বাঙালি মহিলাই পছন্দ করেন। তাই রচনা ব্যানার্জি সকলের প্রিয় হয়েই রয়ে গেছেন। তবে শুধু রিয়েলিটি শোয়ের পর্দা নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। আর এবার সোশ্যাল মিডিয়ায় অন্য রূপে ধরা দিলেন রচনা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোষ্ট করেছেন অভিনেত্রী সঞ্চালিকা রচনা ব্যানার্জি। ভিডিও বললে ভুল হবে, একটি ইনস্টাগ্রাম রিল আপলোড করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে দেখা গেছে দিনের ঝলমলে আলোয় জানালার ধারে দাঁড়িয়ে জনপ্রিয় হিন্দি গান ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’-এর কথায় কথায় মিলিয়ে দিচ্ছেন নিজের ঠোঁট। সঙ্গে চোখে পড়ছে তার মুখের অভিব্যক্তিও। পরনে কালো রঙের ডিজাইন্ড কুর্তি।

দিদি নং-১-এর প্রিয় রচনাকে এভাবে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। ভিডিওর কমেন্ট বক্স ভরেছে নানা প্রশংসায়। কেউ মন্তব্য করেছেন, ‘খুবই সুন্দর’; কেউ আবার বলেছেন, ‘আপনার বয়স বাড়লেও সৌন্দর্যের কাছে সবই ফিকে পড়ে যাচ্ছে’; কেউ আবার দিয়েছেন লাভ ইমজি। তবে এই ভিডিও দেখে এটা স্পষ্ট যে, অভিনয় ছেড়ে সঞ্চালনার কাজে নামলেও এখনো অভিনয় ভোলেননি অভিনেত্রী রচনা ব্যানার্জি।

প্রসঙ্গত, সম্প্রতি একটি স্টেজ শোয়ে গান গাইতে গিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন রচনা ব্যানার্জি। বেসুরো গলায় গান গাওয়ার অভিযোগে সোশ্যাল মিডিয়া জুড়ে এসেছিল নানা তির্যক মন্তব্য। তবে এই ভিডিওর কমেন্ট বক্স দেখলে এটাই স্পষ্ট হয়, যে অনেকেই এখনো ভালোবাসেন অভিনেত্রী রচনা ব্যানার্জিকে।

whatsapp logo