Bengali SerialHoop Plus

Pratik-Sonamoni: আবার কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে শঙ্খ-মোহরকে!

‘মোহর’-এর দৌলতে প্রতীক সেন (Pratik Sen) ও সোনামণি সাহা (Sonamoni Saha) রীতিমত পরিচিত মুখ। ঘরে ঘরে তাঁদের পরিচিতি শঙ্খ ও মোহর নামে। সিরিয়াল বহুদিন শেষ হয়ে গিয়েছে। মাঝে সোনামণিকে নিয়ে শুরু হয়েছিল গুঞ্জন, তাঁকে নাকি আবারও নতুন সিরিয়ালে দেখা যাবে। কিন্তু গুঞ্জনটি উঠেছিল একটি পুরানো ভিডিওকে ঘিরে। তবে গত বছর প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছিল জল্পনা। হয়তো ভবিষ্যতে বড় পর্দায় দেখা যেতে পারে সোনামণি ও প্রতীককে।

অবশেষে আবারও সেই থিতিয়ে যাওয়া জল্পনায় ঘি ঢাললেন রাণা। তিনি ফেসবুকে একটি পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন সোনামণি ও প্রতীকের বড় পর্দায় ডেবিউ-এর। তবে তা সম্ভবতঃ খুব শীঘ্রই ঘটবে না। বর্তমানে স্টার জলসার নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’-র মুখ্য ভূমিকায় অভিনয় করছেন প্রতীক। অপরদিকে সোনামণি অভিনয় করছেন স্টার জলসার আরও একটি সিরিয়াল ‘এক্কা দোক্কা’-য়। ফলে স্বাভাবিক ভাবেই দুজনে চ্যানেলের সাথে চুক্তিবদ্ধ। এই কারণে সোনামণি ও প্রতীককে রাণার সাথে কাজ করতে হলে নিতে হবে চ্যানেলের অনুমতি।

 

View this post on Instagram

 

A post shared by Pratik Sen (@pratiksen60)

শঙ্খ ও মোহরের অনস্ক্রিন রসায়নের প্রভাব পড়েছিল দর্শকদের মনে। ফলে ‘মোহর’ চলাকালীন সোনামণির বিবাহ বিচ্ছেদ হলে অনেকেই দায়ী করেছিলেন প্রতীককে। তবে সোনামণির বিবাহ বিচ্ছেদের সাথে প্রতীকের কোনো যোগ ছিল না।

সোনামণি জানিয়েছেন, প্রতীক শুধুমাত্র তাঁর সহ-অভিনেতা। এছাড়া তাঁদের আর কোনো সম্পর্ক নেই। বর্তমানে দুজনে আলাদা সিরিয়ালে অভিনয় করলেও তাঁদের মধ্যে কোনো প্রতিদ্বন্দ্বিতা নেই।

whatsapp logo