whatsapp channel

Aparajita Adhya: ২৫ বছর পর মাথার একঢাল চুল কেটে ফেললেন অপরাজিতা আঢ‍্য

অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) তাঁর একঢাল চুলের জন্য বিখ্যাত। কালো, লম্বা, ওয়েভি চুল অপরাজিতার সাজের প্রধান অঙ্গ। অভিনয় জীবনে তিনি অনেক চরিত্রে অভিনয় করলেও কোনোদিন তাঁর চুল কাটার প্রয়োজন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) তাঁর একঢাল চুলের জন্য বিখ্যাত। কালো, লম্বা, ওয়েভি চুল অপরাজিতার সাজের প্রধান অঙ্গ। অভিনয় জীবনে তিনি অনেক চরিত্রে অভিনয় করলেও কোনোদিন তাঁর চুল কাটার প্রয়োজন পড়েনি। কিন্তু এই বছর পুজোর মুখে বদলে গেল অপরাজিতার হেয়ারস্টাইল। তিনি ছোট করে কেটে ফেললেন চুল।

Advertisements

পঁচিশ বছর ধরে চুল না কাটা অপরাজিতা হঠাৎই এই সিদ্ধান্ত নিলেন কেন? শৈশবে ন‍্যাড়া করে দিলে কেঁদে ফেলতেন তিনি। এখনও সেই ঘটনা মনে আছে তাঁর। অপরাজিতা জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত হওয়ার সময় তাঁর প্রচুর চুল উঠেছিল। তারপর আবারও নতুন চুল গজাচ্ছে। সেই চুলগুলি বাড়তে সময় লাগবে। এই দিকে আগের চুলগুলো লম্বা। ফলে দুটো সমান হতে সময় লাগবে। সেই সমস্যার সমাধান করতেই চুল কাটলেন অপরাজিতা।

Advertisements

জীবনে এই প্রথমবার নামী সাঁলোতে গিয়ে তিনি চুল কাটলেন। অপরাজিতা জানিয়েছেন, প্রথমে একটু কেমন লাগছিল। কিন্তু সাঁলোর হেয়ারস্টাইলিস্ট খুব সাহসী। তিনি যথেষ্ট সাহস করে কাঁচি চালিয়েছেন। তবে অপরাজিতার মন খারাপ লাগছে না। কারণ তিনি জানেন, তাঁর চুল আবারও বড় হয়ে যাবে।

Advertisements

মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ‘চিনি’ ফিল্মের শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন অপরাজিতা। হোম আইসোলেশনে থেকে ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ-পথ‍্য খেয়ে সেরে উঠেছিলেন তিনি। নিজে সেরে উঠে করোনা আক্রান্ত প্রতিবেশীর পাশে দাঁড়িয়েছিলেন অপরাজিতা। তাঁদের হাসপাতালে ভর্তি করা, অক্সিজেনের ব্যবস্থা সবকিছুই সামলেছেন তিনি। অপরাজিতা এর আগে সেই অভিজ্ঞতা জানিয়েছিলেন। সেই সময় পাড়ার অন্যান্য মানুষদের ব্যবহারে তাঁর মনে হয়েছিল, মানবিকতা কি আদৌ আছে? তবে অপরাজিতা তো নিজেই মানবিকতার প্রমাণ।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media