BollywoodHoop Plus

Urvashi Rautela: উন্মুক্ত নিম্নাঙ্গ, দুধ সাদা উলের পোশাকে সুইমিংপুলে ঝড় তুললেন উর্বশী

উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-র জীবন বর্তমানে রোলার কোস্টার রাইডের মতো। ঋষভ পন্থ (Rishabh Pant)-এর সাথে তাঁর সম্পর্কের সমীকরণ বোঝা দায়। তবে ঋষভের দূর্ঘটনার কথা শুনে শুটিংয়ের সেটেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন উর্বশী। তবে এই ঘটনার জন্য তাঁর প্রতি নেটিজেনদের একাংশ সহমর্মিতার পরিবর্তে সমালোচনাই ধার্য করেছেন। শোনা গিয়েছিল, উর্বশী নাকি ঋষভকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। তবে এই কথার কোনো সত্যতা নেই। এবার উর্বশী ভাইরাল হলেন সম্পূর্ণ ভিন্ন কারণে। সৌজন্যে প‍্যারিস ফ্যাশন উইক।

আন্তর্জাতিক স্তরের মডেল উর্বশীর দেখা মিলেছে চলতি বছরের প‍্যারিস ফ্যাশন উইকে। সাম্প্রতিক কালে মুম্বই থেকে প‍্যারিসের উদ্দেশ্যে রওনা দিয়েছেন উর্বশী। সেখানে গোড়া থেকেই চোখ টানছে তাঁর বাহারি ফ্যাশন সেন্স। সেখান থেকেই উর্বশীর ফটোশুটের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ফটোশুটটি হয়েছে একটি নীল জলের সুইমিং পুলের ধারে। উর্বশীর পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের ফুলস্লিভ বডিকন ড্রেস। ড্রেসটি উলের তৈরি। বডিকন ড্রেসটি শর্ট। ফলে উন্মুক্ত রয়েছে উর্বশীর দুটি মসৃণ পা। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখে রয়েছে স্মোকি আই লুক। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। কানে রয়েছে সোনালি রঙের লং জাঙ্ক ইয়ারিং। চুলে বান বাঁধলেও কয়েক গুচ্ছ হাওয়ায় উড়ে এসে পড়েছে উর্বশীর মুখে। এই পোশাকের সাথে তাঁর পায়ে রয়েছে কালো রঙের স্টিলেটো।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সাদা রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন উর্বশী। উর্বশীর ভিডিওতে কমেন্ট করে নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁকে কাইলি জেনার (Kylie Jenner)-এর মতো দেখতে লাগছে।

শেষবার উর্বশীকে দেখা গিয়েছিল কে.এস.রবীন্দ্র (K.S.Ravindra) পরিচালিত ফিল্ম ‘ওয়ালটেয়ার ভিরাইয়া’-তে। গত 13 ই জানুয়ারি রিলিজ করেছিল এই ফিল্মটি। এই ফিল্মে উর্বশী ছাড়াও অভিনয় করেছেন চিরঞ্জীবি (Chiranjeevi), শ্রুতি হাসান (Shruti Hassan) প্রমুখ।