whatsapp channel

Amitabh Bachchan: হাতে ব্যান্ডেজ নিয়ে ঘুরছেন অমিতাভ বচ্চন, কি হল অভিনেতার! জানালেন নিজেই

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) হলেন বলিউডের এক মাইলফলক, যাকে গোটা দেশ 'বিগ-বি' বলেই চেনে। দীর্ঘ সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এই বর্ষীয়ান অভিনেতা। বয়স অনুযায়ী চরিত্র বদলেছে তাকে ঘিরে, কিন্তু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) হলেন বলিউডের এক মাইলফলক, যাকে গোটা দেশ ‘বিগ-বি’ বলেই চেনে। দীর্ঘ সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এই বর্ষীয়ান অভিনেতা। বয়স অনুযায়ী চরিত্র বদলেছে তাকে ঘিরে, কিন্তু আজও ছবিতে কেন্দ্রীয় আকর্ষণ থেকে যায় তাকে ঘিরেই। বয়স বাড়লেও অভিনয়ের সঙ্গে কোনোরূপ আপোষ করেননি বচ্চন সাহেব। এখনো ক্যামেরার সামনে নিজেকে একইভাবে সাবলীল রাখেন তিনি। কিন্তু একটা সময় ‘হার্টথ্রব’ নায়ক ছিলেন তিনি। সেই সময় পল্লীগ্রাম থেকে শহরে তার ভক্তের সংখ্যাটা রীতিমতো অবাক করেছিল সকলকে।

আর এবার এই অভিনেতাকে ঘিরে উদ্বেগ বাড়লো ভক্তদের। কিছুদিন আগেই অভিনেতা বিদায় জানিয়েছেন কেবিসি-র মঞ্চকে। তাতে তার অনেক ভক্তরই মন ভেঙেছে। তবে এবার অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তায় পড়লেন অনেকেই। কারণ এবার অভিনেতার স্বাস্থ্য নিয়ে বাড়লো উদ্বেগ। আর তিনি নিজেই জানিয়ে দিলেন সেকথা। বিগ-বি’র হাতে হয়েছে অস্ত্রোপচার। আর এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যেতেই দুশ্চিন্তায় পড়েছেন তার ভক্তরা। কারণ অভিনেতা নিজেই সেই ছবি ভাগ করে লিখে দিয়েছেন অস্ত্রোপচারের কথা।

আসলে সম্প্রতি, ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (ISPL) লঞ্চের আগে তার শ‍্যুটিংয়ে গিয়েছিলেন অভিনেতা অমিতাভ বচ্চন। এই অনুষ্ঠানে ছিলেন অক্ষয় কুমার সাহা বলিউডের অনেকেই। আর সেখানের কিছু ছবিতে অভিনেতার হাতে দেখা গেছে কালো ব্যান্ডেজ। যদিও তার কারণ নিজেই জানিয়ে দিয়েছেন বিগ-বি। এইসব ছবি শেয়ার করে অমিতাভ লেখেন, “আইএসপিএল, যেমন প্রচার করা হয়েছে এবং বিজ্ঞাপন করা হয়েছে এটি ফলপ্রসূ হওয়ার পথে রয়েছে এবং সেইসঙ্গে জড়িত সমস্ত মালিক এবং সদস্যদের অমর ছবি ফ্রেমে থাকা দরকার ছিল। তাই হ্যাঁ, একটি ফটো কাম মিট শ্যুট। সন্ধ্যার মধ্যে খুব দ্রুত ভিতরে এবং বাইরে। আমাদের বন্ধু এবং সহকর্মীদের সাথে। এমন একটি আনন্দ। অক্ষয় মালিকদের একজন এবং আমার হাতে অস্ত্রোপচার হয়েছে”।

এছাড়াও অভিনেতা অমিতাভ বচ্চন একইসঙ্গে আরো অনেক কথা লেখেন। বিগ বি তার ব্লগে লেখেন, “হৃতিক ওর পর্বের শ‍্যুট সেরে ফেলেছে, এবার একটা এনগেজমেন্টের জন‍্য প্রস্তুত হতে চলে গিয়েছে। এবং আমরা নিজেদের শ‍্যুটের প্রস্তুতি নিচ্ছি। দক্ষিণের আমার অতি প্রিয় তারকা সুরিয়াও রয়েছেন। তাঁর সঙ্গে আবার দেখা হয়ে খুব ভাল লাগালষ তাঁর বাবা ছেলের সম্পর্ক নিয়ে তৈরি একটি ছবির গান আমার প্রিয়, তাঁকে দেখতে পেয়ে জানালাম।” উল্লেখ্য, এই ক্রিকেট টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি রয়েছে অনেক বলি অভিনেতার হাতে। যার মধ্যে উল্লেখযোগ্য হলেন, সইফ আলি খান, করিনা কাপুর খান, অক্ষয় কুমার, হৃতিক রোশন, সুরিয়া এবং রাম চরণ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা