whatsapp channel

Sayantani Ghosh: বিয়ের পিঁড়িতে ‘রাজু আঙ্কেল’ সিনেমার অভিনেত্রী, মেনুতে বাঙালি খাবারের ছড়াছড়ি

চলতি বছরের ডিসেম্বর মাসে মুম্বইয়ের বলিটাউন ও টেলিটাউনে ফুটতে চলেছে বিয়ের ফুল। ডিসেম্বর মাসে রাজস্থানে বিয়ে হওয়ার কথা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর। তবে ভিকির পরিবারের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের ডিসেম্বর মাসে মুম্বইয়ের বলিটাউন ও টেলিটাউনে ফুটতে চলেছে বিয়ের ফুল। ডিসেম্বর মাসে রাজস্থানে বিয়ে হওয়ার কথা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর। তবে ভিকির পরিবারের তরফে তাঁর তুতো দিদি মিডিয়ায় বিবৃতি দিয়ে জানিয়েছেন, এই বিয়ে হচ্ছে না। এগুলি শুধুই গুজব। তবে বিয়ে করছেন সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh) ও অনুরাগ তিওয়ারি (Anurag Tiwari)। আগামী 5 ই ডিসেম্বর কলকাতায় বসতে চলেছে তাঁদের বিয়ের আসর।

Advertisements

সায়ন্তনী আদতে কলকাতার মেয়ে। কলকাতার বুকে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর চলে যান মুম্বই। কিন্তু কলকাতার নেশা ছাড়তে পারেননি তিনি। ফলে নিজের শহরেই বাঙালি রীতি মেনে বিয়ে করতে চলেছেন সায়ন্তনী। তবে রিসেপশন পার্টি হবে জয়পুরে। সেখানেই সায়ন্তনীর শ্বশুরবাড়ি। দীর্ঘ আট বছরের সম্পর্ক পরিণতি পেতে চলেছে 5 ই ডিসেম্বর। বিয়ের দিন বাঙালি কনের সাবেকি সাজে সাজবেন সায়ন্তনী। তিনি পরবেন লাল রঙের বেনারসী শাড়ি। কপালে চন্দনের কল্কা ও সিঁদুরের টিপ, চোখে কাজল টানা, গা ভর্তি সোনার গয়না পরে সায়ন্তনী সাত পাকে বাঁধা পড়বেন অনুরাগের সাথে। গত বছর ঠাকুমার কাছ থেকে সায়ন্তনী পেয়েছিলেন তাঁর বিয়ের বেনারসী। সেই বেনারসী এদিন পরবেন তিনি।

Advertisements

সম্পূর্ণ বাঙালি রীতি মেনে হবে সমস্ত আচার-অনুষ্ঠান। বিয়েতে উপস্থিত থাকবেন পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের মেনুও সাজছে রকমারি বাঙালি খাবারে। সায়ন্তনীর আবদারে থাকছে আইসক্রিম ও পান। বিয়ে সেরেই তিনি চেটেপুটে খেতে চান বাঙালি খাবার। তার সাথে আইসক্রিম ও পান।

Advertisements

মুম্বই ফিরেই আরও একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন সায়ন্তনী ও অনুরাগ। সেখানে আমন্ত্রিত থাকবেন তাঁর মুম্বই ইন্ডাস্ট্রির বন্ধুরা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media