Hoop PlusTollywood

Nusrat Jahan: নিজের জুতো পছন্দ হলে মাথা নিচু করেন নুসরত!

নুসরত জাহান (Nusrat Jahan) নিজের শর্তে জীবন বাঁচতে শিখে গিয়েছেন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে তাঁর ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র জুটির চাহিদা তৈরি হচ্ছে। নুসরতের সাথে যশের বিয়ে আদৌ হয়েছে কিনা তা নিয়েও রয়েছে জল্পনা। কারণ যশের জন্মদিনে নুসরত তাঁকে নিজের স্বামী বলে সম্বোধন করলেও তাঁদের বিয়ের কোনো প্রমাণ নেই। সব ধরনের সমালোচনা ও বিতর্ককে সহ্য করেও নুসরত কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

নুসরতের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের ব্রালেট। ব্রালেট জুড়ে রয়েছে কালো রঙের অ্যানিম্যাল প্রিন্ট। ব্রালেটের স্লিভ নুডল। ডিপ নেকলাইনের ব্রালেটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে কালো রঙের লেদারের হট প্যান্ট। কোমরে বাঁধা রয়েছে কালো রঙের জিনসের জ্যাকেট। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন নুসরত। হালকা ব্রাউন শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুল হাওয়ায় উড়ছে। পায়ে রয়েছে ব্রাউন রঙের বুটস। তাতেও রয়েছে অ্যানিম্যাল প্রিন্ট। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, তিনি যদি মাথা নিচু করেন, সকলের জানা উচিত নিজের জুতোর প্রশংসা করার জন্য নিচু হয়েছে তাঁর মাথা।

অবশ্যই নুসরতের ভিডিওর কমেন্ট সেকশনে রয়েছে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া। অনেকে লিখেছেন, এবার হাওয়ায় উড়ে যাবেন নুসরত। তবে অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles