whatsapp channel

সৌরভের সঙ্গে বিয়ের অদেখা ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী দর্শণা

গত 15 ই ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik) । তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনৈতিক ও বিনোদন জগতের তাবড় ব্যক্তিত্ব। নিমন্ত্রিত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত 15 ই ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik) । তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনৈতিক ও বিনোদন জগতের তাবড় ব্যক্তিত্ব। নিমন্ত্রিত ছিলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim), সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury), রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu), তৃণা সাহা (Trina Saha), নীল ভট্টাচার্য (Neel Bhattacharya), পাভেল (Pavel), ইন্দ্রাশিস রায় (Indrashish Roy) প্রমুখ। আইবুড়োভাত থেকে সৌরভ ও দর্শণার বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ছবি ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। 21 শে ডিসেম্বর সামনে এসেছে কয়েকটি অদেখা ছবিও।

Advertisements

ছবিগুলি সৌরভ ও দর্শণার গায়ে-হলুদের অনুষ্ঠানের। এদিন দর্শণার পরনে ছিল হলুদ রঙের বেনারসি। হলুদ রঙের বেনারসি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। এই শাড়ির সাথে হলুদ রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন দর্শণা। হলুদ রঙের ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি জরির পাইপিং। হালকা মেকআপ করেছেন দর্শণা। কারণ সকালে ছিল সৌরভ ও দর্শণার গায়ে-হলুদের অনুষ্ঠান। এই কারণে হালকা কাজল ও গোলাপি রঙের লিপস্টিকে মেকআপ সেরেছিলেন দর্শণা। খোলা ছিল চুল। সিঁথিতে ছিল সোনালি রঙের মিনাকারি টিকলি। কানে ছিল অনুরূপ ঝুমকো। দুই হাতে ছিল শাঁখা-পলা ও কঙ্কন। দুই হাতের মেহেন্দির গাঢ় রঙে বেড়েছিল কনের সৌন্দর্য। হাতে ধরা গাছকৌটোয় প্রিন্ট করা ছিল সৌরভ ও দর্শণার ছবি।

Advertisements

অপরদিকে সৌরভের পরনে ছিল সাদা রঙের ধুতি-পাঞ্জাবি। ঘনিষ্ঠ বন্ধু ও বাড়ির গুরুজনদের উপস্থিতিতে জমে উঠেছিল সৌরভ ও দর্শণার বিয়ের গায়ে-হলুদের অনুষ্ঠান। একসময় চোখ সানগ্লাস আবৃত করেছিলেন দর্শণা। সকলে বর-কনের উপর পুষ্পবৃষ্টি করছিলেন। দুইজনে একসাথেই ভিজলেন স্নানজলে।

Advertisements

ক্যামেরাবন্দি হল সকলের মাঝে থেকেও সৌরভ ও দর্শণার কিছু একান্ত মুহূর্ত। সৌরভের গালে কাঁচা হলুদের আভা ছুঁইয়ে দিলেন দর্শণা। শুরু হল তাঁদের নতুন জীবনের সফর।

Advertisements

whatsapp logo
Advertisements