whatsapp channel

Suman Dey: কার জন্য হল সুমন ও সুরভির ব্রেক-আপ!

কিছুদিন আগে অবধি সুমন দে (Suman Dey)-কে নিয়ে তোলপাড় হয়েছে স্টুডিওপাড়া। কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’-এর নায়ক সুমনের বিরুদ্ধে তাঁর প্রাক্তন প্রেমিকা সুরভি স্যান্যাল (Survi Shanyal)-এর অভিযোগ…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগে অবধি সুমন দে (Suman Dey)-কে নিয়ে তোলপাড় হয়েছে স্টুডিওপাড়া। কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’-এর নায়ক সুমনের বিরুদ্ধে তাঁর প্রাক্তন প্রেমিকা সুরভি স্যান্যাল (Survi Shanyal)-এর অভিযোগ ছিল গত বছর ফুটবল বিশ্বকাপের সময় তিনি হাতে-নাতে অন্য মহিলার সুমনকে ঘনিষ্ঠ অবস্থায় আবিষ্কার করেছিলেন নায়কের ফ্ল্যাটে। এমনকি সুরভিকে ফিরে পাওয়ার জন্য তাঁর অভিনেত্রী বান্ধবীর বাড়ির সামনে মদ্যপ অবস্থায় সিন ক্রিয়েট করতেও পিছপা হননি সুমন। তবে তিনি এই প্রসঙ্গ বারবার এড়িয়ে গিয়েছেন। বর্তমানে স্টুডিওপাড়ায় জোরদার গুঞ্জন, আবারও সম্পর্কে জড়িয়েছেন সুমন।

তবে এবার তাঁর প্রেমিকা কোনো নায়িকা নন, বরং খলনায়িকা। ‘তুমিই যে আমার মা’-এ খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন রোশনি তন্বী ভট্টাচার্য (Roshni Tanwi Bhattacharya)। তাঁর সাথেই নাকি সম্পর্কে জড়িয়েছেন সুমন। এমনকি গত সোমবার এই জুটিকে একসাথে গাড়িতে চড়ে ঘুরে বেড়াতেও দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, রোশনির কারণেই নাকি সুমন ও সুরভির ব্রেক-আপ হয়েছে। কিন্তু এই গুজব সম্পূর্ণ উড়িয়ে দিয়ে সুমন জানিয়েছেন, একই ধারাবাহিকে কাজ করার সূত্রে তাঁরা যথেষ্ট ভালো বন্ধু। তবে আপাতত সম্পর্কে জড়াতে রাজি নন সুমন। কারণ সুরভির ঘটনা তাঁর চোখ খুলে দিয়েছে। এমনকি ম্যাট্রিমনিয়াল সাইটেও নিজের অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করেছেন সুমন।

আপাতত নিজের কেরিয়ারে ফোকাস করতে চান সুমন। বর্তমানে তাঁর অভিনয় প্রশংসিত হওয়ার পাশাপাশি টিআরপি রেটিং-এ কালার্স বাংলার চ্যানেল টপার হয়েছে ‘তুমিই যে আমার মা’। চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, ধারাবাহিকের কাহিনী আপাতত বিভিন্ন চমকের সাথে এগিয়ে যাবে।

কেরিয়ারের পাশাপাশি পরিবারের সাথেও সময় কাটাতে চাইছেন সুমন। ইদানিং তাঁর মা-বাবা কলকাতার বাড়িতে এসে থাকছেন বলে জানিয়েছেন তিনি।

whatsapp logo