Alia Bhatt: বেলুন ড্রেসে বেবি বাম্প লুকিয়ে রাখলেন আলিয়া ভাট

আপাতত আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor) তাঁদের বেবি নার্সারি সাজানোর পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত। অপরদিকে আলিয়া প্রযোজিত প্রথম ফিল্ম ‘ডার্লিংস’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত আলিয়া। সোমবার…

আপাতত আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor) তাঁদের বেবি নার্সারি সাজানোর পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত। অপরদিকে আলিয়া প্রযোজিত প্রথম ফিল্ম ‘ডার্লিংস’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত আলিয়া। সোমবার ছিল ‘ডার্লিংস’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে আবারও নজর কাড়লেন আলিয়া।

এদিন আলিয়ার পরনে ছিল লেমন ইয়েলো রঙের ঢিলেঢালা শর্ট ড্রেস। তার সাথে পায়ে ছিল গোলাপি রঙের ওয়েজেস। পোশাকটি স্লিভলেস ও গলার কাছে বাঁধা রয়েছে নট। এই পোশাকের সাথে পনিটেল বেঁধেছেন আলিয়া। হালকা মেকআপ করলেও কোনো জুয়েলারি পরেননি তিনি। পোশাকটি বডিকন না হওয়ার ফলে বোঝা যায়নি আলিয়ার বেবিবাম্প। পোশাকটি ডিজাইন করেছেন আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার মেইজন ভ্যালেন্তিনো (Maison Valentino)। এই ড্রেসটি আলিয়াকে পছন্দ করে দিয়েছেন তাঁর স্টাইলিস্ট অমি পটেল (Ami Patel)। আগামী 5 ই অগস্ট নেটফ্লিক্সে রিলিজ হতে চলেছে ‘ডার্লিংস’।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর সম্প্রতি বিয়ে হয়েছে রণবীর ও আলিয়ার। রণবীরের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ব্যাঙ্কোয়েটে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তাঁদের বিয়ে হলেও রিসেপশন ছিল যথেষ্ট তারকাখচিত। এসেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan), গৌরী খান (Gauri Khan), করণ জোহর (Karan Johar)-রা। তবে রিসেপশনের পর হানিমুনের পরিবর্তে রণবীর ও আলিয়া তাঁদের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। আলিয়া শেষ করেছেন করণ জোহর নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং।

এছাড়াও তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং সম্পূর্ণ শেষ। এটিও মুক্তি পাবে নেটফ্লিক্সে। ‘ডার্লিংস’-এও অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)