whatsapp channel

Prosenjit Chatterjee: ৫৯ বয়সে এসেও সুপুরুষ থাকার রহস্য নিজেই ফাঁস করলেন প্রসেনজিৎ

তিনি তারকা, তিনি ইন্ডাস্ট্রি, কিন্তু একই সাথে তিনি পিতা। প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) ইদানিং নিজের ছেলে তৃষাণজিৎ (Trishanjeet Chatterjee)-এর মধ্যে একজন ভালো বন্ধুকে খুঁজে পেয়েছেন। পিতা-পুত্র কিন্তু সত্যিই একটা বয়সের…

Avatar

Advertisements
Advertisements

তিনি তারকা, তিনি ইন্ডাস্ট্রি, কিন্তু একই সাথে তিনি পিতা। প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) ইদানিং নিজের ছেলে তৃষাণজিৎ (Trishanjeet Chatterjee)-এর মধ্যে একজন ভালো বন্ধুকে খুঁজে পেয়েছেন। পিতা-পুত্র কিন্তু সত্যিই একটা বয়সের পর বন্ধু হয়ে ওঠেন। প্রসেনজিৎ ও তৃষাণজিৎ-ও তার ব্যতিক্রম নন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে ধরা পড়েছে পিতা ও পুত্রের বন্ধুত্ব। একই সাথে ফিটনেসের বিষয়টিও লক্ষণীয়। যাকে বলে এক ঢিলে দুই পাখি। ৫৯ বয়সে এসেও নিজেকে যথেষ্ট ফিট রাখতে সক্ষম হয়েছেন টলিপাড়ার বুম্বাদা।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রসেনজিৎ ও তৃষাণজিৎ সন্ধ্যাবেলা বাড়ির চৌহদ্দির মধ্যে সাইকেল চালাচ্ছেন প্রসেনজিৎ ও তৃষাণজিৎ। দুইজনের পরনে সাদা স‍্যান্ডো গেঞ্জি ও হাফ প্যান্ট। তৃষাণজিৎ সাইকেল চালাতে চালাতে ক্যামেরায় হাত নাড়ছেন। চারপাশে সুন্দর আলোর ঝলমলানি। ভিডিওটি শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, পিতা-পুত্রের মুহূর্ত। এর আগে গত বছর দুর্গাপুজোর সময় প্রসেনজিৎ ও তৃষাণজিৎ কলকাতায় ঠাকুর দেখতে গিয়েছিলেন। এমনকি তাঁদের একসাথে লাঞ্চ করতে দেখা গিয়েছিল একটি রেস্তোরাঁয়।

Advertisements

নিজের পিতার সান্নিধ্য সেভাবে পাননি প্রসেনজিৎ। কিন্তু তৃষাণজিৎকে তিনি কোনো অভাব বোধ করতে দেন না। এই কারণেই বোধ হয় ফিল্মে এক আদর্শ পিতার চরিত্রে অভিনয় করতে পারেন তিনি। সম্প্রতি প্রসেনজিৎ একটি ফিল্মের শুটিং শেষ করেছেন যার নাম ‘আয় খুকু আয়’। এই ফিল্মেও তিনি এক পিতার চরিত্রে অভিনয় করেছেন।

Advertisements

প্রসেনজিৎ অভিনীত সেই পিতা সমাজের বিভিন্ন যন্ত্রণা ও কটাক্ষ নিজে সহ্য করলেও তাঁর কন্যাসন্তানকে বড় করে তুলতে কার্পণ্য করেন না। ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের ট্রেলার। এই ফিল্মে প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

Advertisements

whatsapp logo
Advertisements