whatsapp channel

Sneha Chatterjee: অন্নপ্রাশনে ছেলের নামকরণ প্রকাশ্যে আনলেন ‘সুবর্ণলতা’-র সেজো বউ, দিলেন হাতে বোনা উপহার

তুরুপের তাস যখন হাতে আসে, তখনই মনে লাড্ডু ফোটে। ঠিক সেরকমই তুরুপের তাস হাতে পেয়েছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা স্নেহাকে হাড়ে হাড়ে চেনেন। 'নকশি কাঁথা' ধারাবাহিকে…

Avatar

HoopHaap Digital Media

তুরুপের তাস যখন হাতে আসে, তখনই মনে লাড্ডু ফোটে। ঠিক সেরকমই তুরুপের তাস হাতে পেয়েছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা স্নেহাকে হাড়ে হাড়ে চেনেন।

‘নকশি কাঁথা’ ধারাবাহিকে যেই বদমাশি করে গেল তাতে করে স্নেহাকে না চেনার কোনো উপায় নেই। তাছাড়া, ধারাবাহিক ‘সুবর্ণলতা’র জেরে ব্যাপক পরিচিতি পান স্নেহা। এছাড়াও একেবারে প্রথম দিকে তাকে দেখা যায় ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী চরিত্রে।

এখন তিনি অবসর নিয়েছেন। ছেলের সঙ্গে চুটিয়ে সময় উপভোগ করছেন এই খলনায়িকা. উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সেই ছেলের নামই রেখেছেন তুরুপ। অভিনেত্রীর কথায় তার ছেলে তাদের কাছে লাকি চার্ম, তাই ছেলের নাম তুরুপ। প্রসঙ্গত,স্নেহার স্বামীর নাম সংলাপ ভৌমিক। তিনিও ইন্ডাস্ট্রির মানুষ, যদিও ক্যামেরার বাইরে তিনি কাজ করেন। পেশায় তিনি একজন এডিটর। সম্প্রতি ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’, ‘মিতিন মাসি’র মতো ছবির সম্পাদকের কাজ করেছেন।

গত ১১ অগস্ট তুরুপের অন্নপ্রাশন ছিল। পরিবারের লোকদের নিয়েই অনুষ্ঠান সম্পন্ন করেন অভিনেত্রী। তবে তিনিও ছেলের জন্য দারুন একটি উপহার তৈরি করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আসনের উপর সেলাই করে তিনি লেখেন ‘তুরুপের মুখে ভাত’। নিজের হাতে পুরো সেলাই করেন অভিনেত্রী স্নেহা। ছেলের জন্য স্মৃতি হিসেবে করে রেখেছেন অভিনেত্রী।

আপাতত ছেলের সঙ্গে সময় কাটিয়ে অভিনয় ফেরার ইচ্ছা নেই। তবে আরো কিছুদিন ছেলের সঙ্গে সময় কাটিয়ে ফের ছোট পর্দায় ফিরবেন তিনি। তবে আগামিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের বিসমিল্লাহ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে স্নেহাকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media