whatsapp channel

মাঝ সমুদ্রে স্ত্রীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স ‘নাগিন ৫’ খ্যাত শরদ মালহোত্রার, তুমুল ভাইরাল ভিডিও

শরদ মালহোত্রা নামে এখনও জাদু চলছে বহু দর্শকদের মনে। সদ্য শেষ হল নাগিন ৫, এরপরেই দর্শকরা মিস করতে শুরু করে ' সুইটহার্ট ' ডায়লগ। শরদের মুখে সুইটহার্ট শুনতে পাগল দর্শকরা।…

Avatar

HoopHaap Digital Media

শরদ মালহোত্রা নামে এখনও জাদু চলছে বহু দর্শকদের মনে। সদ্য শেষ হল নাগিন ৫, এরপরেই দর্শকরা মিস করতে শুরু করে ‘ সুইটহার্ট ‘ ডায়লগ। শরদের মুখে সুইটহার্ট শুনতে পাগল দর্শকরা। পর্দায় সুরভীর সঙ্গে যেই মারাত্মক লেভেলের প্রেম করে গেলেন তাতে ঘায়েল হয়েছে বহু দর্শক। বিশেষ করে শরদের মহিলা অনুরাগীরা আজও পাগল তার পর্দার প্রেম দেখে। সম্প্রতি শুরু হতে চলেছে নাগিন ৬ এর নতুন পার্ট যেখানে পর্দার বীর আর বানীর সন্তানকে দেখানো হবে।

২০০৪ সালে India’s Best Cinestars Ki Khoj দিয়ে কেরিয়ার শুরু করেন শরদ। এরপর তাকে দেখা যায় বিভিন্ন ধারাবাহিকে। পর্দায় যেমন তিনি জনপ্রিয় তার রোম্যান্টিক মুখ আর অভিনয়ের জন্য তেমনই রিয়েল লাইফেও বেশ রোম্যান্টিক তিনি। ২০১৯ শরদ বিয়ে করেন দিল্লীর নামকরা ডিজাইনার রিপসি ভাটিয়াকে। এখনও পর্যন্ত সবে এক বছর কাটলেন, এরই মধ্যে পর্দায় চুটিয়ে রোম্যান্স করলেন সুরভীর সঙ্গে।

পর্দা হোক বা পর্দার বাইরে শরদ একই রকম রোম্যান্টিক তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। যখন যাই করেন তাই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কখনো প্রিয় পোষ্যর সঙ্গে আদুরে মুডে ছবি পোস্ট করেন কখনো স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক ভিডিও।

সম্প্রতি পর্দার বীর অর্থাৎ শরদ মালহোত্রা তার স্ত্রীর সঙ্গে দুবাই ভ্রমণের একটি ভিডিও পোস্ট করেন, যেখানে কাপল ড্যান্স করতে দেখা গেল শরদ ও রিপসিকে। কিছু ফিমেল দর্শকদের মনে একটু একটু হিংসে হলেও, তিনি যে রিয়েল লাইফেও এতটা রোম্যান্টিক তা স্পষ্ট। দেখুন ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media