Bengali SerialHoop Plus

Suman Dey: অন্য মহিলার বিছানায় ঘনিষ্ঠ সুমন, হতাশা কাটিয়ে কেমন আছেন সুরভি!

কিছুদিন আগে অবধি টেলিপাড়া সরগরম ছিল সুরভি স্যান্যাল (Suravi Sanyal) ও সুমন দে (Suman Dey)-র বিচ্ছেদ নিয়ে। সুমনের সাথে অন্য মহিলার সম্পর্ক হাতেনাতে ধরে ফেলেছিলেন সুরভি। এরপর ব্রেক-আপ করতে বাধ্য হন তিনি। তবে ব্রেক-আপের পর মানসিক অবসাদের সম্মুখীন হয়েছিলেন সুরভি। কারণ তাঁর মা-বাবাকেও সকলের কাছে তাঁর ব্রেক-আপ নিয়ে বাঁকা কথা শুনতে হচ্ছিল। তবে এবার সমস্যা অনেকটাই কাটিয়ে আবারও কাজে ফিরলেন তিনি। বর্তমানে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে সুরভিকে।

সুরভি জানালেন, এই মুহূর্তে তিনি পুরোপুরি সুস্থ। কাজে ফিরে তাঁর যথেষ্ট ভালো অনুভূতি হচ্ছে। ‘জগদ্ধাত্রী’-তে তাঁর চরিত্র ইতিবাচক। তবে ভবিষ্যতে এই চরিত্রের মোড় কোন দিকে ঘুরবে তা সুরভি নিজেও জানেন না। তবে স্নেহাশিস (Snehashish)-এর উপর ভরসা রাখেন সুরভি। তাঁর মতে, জীবনে খারাপ সময় আসা উচিত। কারণ তবেই সঠিক উপলব্ধি হয়। মানুষ চেনা যায়। বিগত দিনের অভিজ্ঞতার কারণে বর্তমানে মানুষকে সহজে বিশ্বাস করতে পারেন না সুরভি। তিনি যথেষ্ট বুঝে শুনে কথা বলেন।

একসময় ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে দাঁড়িয়ে সুমনের সাথে তাঁর সম্পর্ক ও বিয়ের কথা ঘোষণা করেছিলেন সুরভি। কিন্তু বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে সুমনকে তাঁর ফ্ল্যাটে অন্য মহিলার সাথে ঘনিষ্ঠ অবস্থায় আবিষ্কার করেন তিনি। এই বিশ্বাসঘাতকতা মেনে নিতে না পেরে তাঁর সাথে ব্রেক-আপ ঘোষণা করেছিলেন সুরভি। কিন্তু এরপর মদ্যপ অবস্থায় সুরভির অভিনেত্রী বান্ধবীর বাড়িতে মাঝরাতে হামলা করেছিলেন সুমন।

তবে আপাতত এই সব নেতিবাচকতা থেকে অনেকটাই দূরে রয়েছেন সুরভি। এক মাস হতে চলল সুমনের সাথে তাঁর যোগাযোগ নেই। বর্তমানে নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন সুরভি।

whatsapp logo