whatsapp channel
Hoop PlusHoop Viral

Nargis Fakhri: সাইকেল চালাতে গিয়ে আপত্তিকর পরিস্থিতির শিকার অভিনেত্রী নার্গিস, ভাইরাল ভিডিও

হাড়হিম করা কাণ্ড বটে। আপনার মনে আছে যখন আপনি প্রথম প্রথম সাইকেল চালানো শিখছেন মাঠে, তারপর একটু ব্যালেন্স আসতে ফাঁকা রাস্তায় তখন সামনে থেকে যদি কোনো গাড়ি আসতো বা লোক হেঁটে যাচ্ছে কেমন ভয়ে হাত কাঁপত? মনে হতো যে এই বুঝি গাড়িতে ধাক্কা লাগবে বা এই পড়ে গেলাম। হ্যাঁ, সবারই কমবেশি মজাদার অভিজ্ঞতা রয়েছে এই সাইকেল নিয়ে। একটা সময় সাইকেল ছিল ভরসা। স্কুলে ছেলে মেয়েরা সাইকেল নিয়েই যেত। এখন সেই চিত্র পাল্টেছে। এখন প্রায় সকলের কাছে স্কুটি কিংবা চার চাকা কিংবা স্কুল বাস। খুব কম ছেলে মেয়ে আছে যারা সাইকেল নিয়ে নিত্য যাতায়াত করে।

কিন্তু, সাইকেল চালানো একটা দারুন ব্যায়াম। ঘাম ঝরে, তাড়াতাড়ি পৌঁছানো যায়, তেল খরচ নেই, এদিক সেদিক ঘুরে যাওয়া যায়, ব্রেক নিজের কন্ট্রোলে। তাই সাইকেলকে আবার জীবনে ফিরিয়ে আনুন। কিন্তু, না শিখে বা হাত পাকা না করে এই ভিড় রাস্তায় একেবারেই না। যদি যান তবে, বলিউড তারকা নার্গিস ফাখরি’র (Nargis Fakhri )মতন দশা হতে পারে আপনার। ভাবছেন এখানে নার্গিস এলেন কোথা থেকে? শুনুন তাহলে, চাইলে দেখতেও পারেন।ভিডিও রইলো নিচে।

নার্গিস ফাখরি নিউ ইয়র্কে তার এক বন্ধুর ফার্ম হাউসের লনে সাইকেল চালাচ্ছেন। এদিকে সোশ্যাল মিডিয়ার যুগে সবকিছু আপলোড করতে হবে ইনস্টাগ্রামে। তাই সাইকেল চালাতে চালাতে ভিডিও শুট করা হচ্ছিলো। বন্ধু ভিডিও করছেন, ওদিকে নার্গিস পিছন ফিরে তাকিয়ে হাসতে হাসতে একেবারে উল্টে পাল্টে চিৎপটাং। মুখ থুবড়ে সাইকেল নিয়ে পড়েন ঘাসের মধ্যে। অবশ্য, দুর্ঘটনার পর ভালো আছেন তিনি। যদি ওটা পিচের রাস্তা হতো তবে গল্পটা অন্যরকম হতো।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

আপনি যদি রকস্টার সিনেমা দেখে থাকেন হিন্দিতে তবে এই অভিনেত্রীকে চিনবেন। নার্গিস বেশ কিছু হিন্দি সিনেমা করলেও জনপ্রিয়তা তেমন পাননি।

whatsapp logo