Hoop VideoHoop Viral

VIDEO: লেহেঙ্গা চোলিতে অদ্ভূত সুন্দর ভঙ্গি করে নাচলেন সুন্দরী যুবতী, না দেখলেই বড় মিস

সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগে সব কিছুই হয়ে উঠেছে ডিজিটাল। বিনোদনও ডিজিটাল হয়ে ওঠার সঙ্গে সঙ্গে বেড়েছে নেট দুনিয়ার রমরমা। সোশ্যাল মিডিয়ায় এখন দিনের একটা বড় অংশ ব্যয় করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নানান ভিডিও দেখে অবসর সময় ব্যয় করেন নেট নাগরিকরা। আর এই ভিডিও গুলির দৌলতেই রাতারাতি চর্চায় উঠে আসেন অনেকে। সোশ্যাল মিডিয়াই এখন পরিচিতি পাওয়ার অন্যতম অস্ত্র হয়ে উঠেছে।

অধিকাংশ নেট নাগরিকদের কাছেই জনপ্রিয়তার দিক দিয়ে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব প্রথম দিকে থাকবে। এই সমস্ত প্ল্যাটফর্মে প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হতে থাকে। তবে এত হাজার হাজার ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা আগে থেকে বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে ভিডিও নির্মাতা।

টেলিভিশন বা সিনেমার পর্দায় নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে। কিন্তু অনেকেই মঞ্চের অভাবে নিজের প্রতিভাকে বেশি সংখ্যক মানুষের কাছে ছড়িয়ে দিতে পারেন না। তাই তারা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না, না লাগে সেসব দেখতে। তাই দিন দিন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বাড়ছে মানুষের মধ্যে।

এই প্রতিবেদনে যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চায় রয়েছে। ভিডিওতে দেখা যায়, ‘উড় গয়ি মেরি নিন্দ্রা’ গানে সবুজ এবং লাল সালোয়ার কামিজ পরে মিষ্টি এক্সপ্রেশন দিয়ে নাচছেন এক সুন্দরী যুবতী। তাঁর নাচের দক্ষতা যতটা নজর কেড়েছে নেটিজেনদের, ঠিক ততটাই মুগ্ধ করেছে তাঁর মিষ্টি মুখের ততোধিক মিষ্টি এক্সপ্রেশন। মাত্র এক মাস আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এখন ভিউয়ের সংখ্যা প্রায় ৪ লক্ষ ছুঁইছুঁই।

Related Articles