whatsapp channel

একরত্তি খুদে ইউভানকে ছেড়ে আরও এক সন্তানের কথা প্রকাশ করলেন অভিনেত্রী শুভশ্রী

বলিউডে যেমন নবাব পুত্তর তৈমুরের ক্রেজ, তেমনই টলিউডেও রাজ পুত্তুর ইউভানের ক্রেজ। জন্ম লগ্ন থেকে এই দুটি বাচ্চাই হট কেক। পেজ থ্রি-র পাতায় এখন ইউভানের উপস্থিতি জলভাত। ১২ সেপ্টেম্বর, ২০২০…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে যেমন নবাব পুত্তর তৈমুরের ক্রেজ, তেমনই টলিউডেও রাজ পুত্তুর ইউভানের ক্রেজ। জন্ম লগ্ন থেকে এই দুটি বাচ্চাই হট কেক। পেজ থ্রি-র পাতায় এখন ইউভানের উপস্থিতি জলভাত। ১২ সেপ্টেম্বর, ২০২০ শ‌নিবার রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান। তখন থেকেই বাংলার দর্শকদের কাছে ইউভান হয়ে ওঠে মোস্ট এডরেবেল সেলিব্রিটি কিড।

প্রতিদিনই ইউভানের ছবি বা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই রাজ ও শুভশ্রী দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ, অনুরাগীদের সঙ্গে সবটাই শেয়ার করে এই কাপল। তাই ইউভান হওয়ার পর থেকে আর কোন কিছুই গোপন করছেন না এই জুটি।

ইউভানের সমস্ত ছবি ও অ্যাক্টিভিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিছুদিন আগেই ৪ মাসে পা রাখে ইউভান, তখনও ছেলের ৪ মাসের ছবি শেয়ার করে আদরে ভরিয়ে দেন শুভশ্রী। এবারেও শুভশ্রী ইউভানের ছবি পোস্ট করেন তাঁর স্টোরিতে, সেখানে শুধু ইউভান নেই, সঙ্গে আছে একটি পোষ্য কুকুরছানাও। ছোট্ট ভিডিও পোস্ট করে এদিন শুভশ্রী ক্যাপশনে লেখেন ‘আমার বাচ্চারা’

একরত্তি খুদে ইউভানকে ছেড়ে আরও এক সন্তানের কথা প্রকাশ করলেন অভিনেত্রী শুভশ্রী

সম্প্রতি ইউভানকে নিয়ে বেড়াতে যান রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। উলুবেড়িয়ার একটি রিসর্টে শুভশ্রীর সঙ্গে ইউভান এবং রাজের মায়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। মোটকথা, ইউভান এখন এমন এক জায়গায় পৌঁছে গেছে যেখানে পাপরাজিৎরা মুখিয়ে থাকে ইউভানের নিত্য নতুন ছবির জন্য, এমনিতেও ইউভান জন্ম লগ্ন থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media