Bengali SerialHoop Plus

Tithi Basu: বোল্ড লুকে ছক্কা হাঁকালেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক, ঘুম উড়ছে নেটিজেনদের

গ্ল্যামার ইন্ডাস্ট্রি এমনই একটি গোলধাঁধা যেখানে কেউ এসে ফেঁসে যায় তো কারোর কেরিয়ার একেবারে ঊর্ধ্বমুখী। কেউ স্ট্রাগল করে একটা জায়গা বানায় তো কেউ তলিয়ে যায়। বিশেষত বাংলা ধারাবাহিক জগতে একটা কঠিন প্রতিযোগিতা রয়েছে, কারণ প্রায় প্রতিদিন নিত্য নতুন অভিনেতা অভিনেত্রীর সংযোজন হচ্ছে। কেউ টিকে থাকছে লড়াইয়ে তো কেউ হারিয়ে যাচ্ছে। কেউ কেউ নিজে থেকেই বিরতি নিচ্ছেন। তবে কেরিয়ারের চাপে আত্মহননের পথ বেছে নেওয়া খুবই লজ্জাজনক। কারণ, গত মাসেই তিন তিনটে আত্মহত্যার খবর আসে টলি পাড়া থেকে। তবে, আজকের বিষয় কোনো বিরতির নয়, বরং টিকে থাকার গল্প।

একটা সময় মা ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে ছিল। ধারাবাহিকের টাইটেল ট্র্যাক থেকে গল্প, চরিত্র, অভিনয় সবটাই মানুষের মনে ধরে। টি আর পি বাড়তে থাকে সিরিয়ালের। বিশেষ করে মানুষের মনে সেই সময় জায়গা করে নেয় ছোট্ট ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Basu)।

প্রসঙ্গত, মা ধারাবাহিকের মাধ্যমে উল্কার গতিতে উত্থান হয় তিথির। এরপরেই তিনি উধাও হয়ে যান ইন্ডাস্ট্রি থেকে। আর কোনো লিড চরিত্রে তাকে দেখা যায়নি। তিথির কথায় তিনি পড়াশুনোর জন্য ব্রেক নেন। আপাতত তিনি স্নাতক। শেষ করেছেন সাইকোলজি নিয়ে পড়াশুনো। ফের ফিরতে চান ইন্ডাস্ট্রিতে। কাজ করতে চান ধারাবাহিক, ওয়েব সিরিজ বা সিনেমায়।

ভবিষ্যতের কথা মাথায় রেখেই তিথি নিজের শরীরের ওজন ও স্টাইল সম্পর্কে সচেতন হয়েছেন। আগে থেকে অনেকটা ওজন কমিয়েছেন তিনি। দিন দিন স্টাইলিশ হয়ে উঠছেন। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। মাঝে মধ্যেই নিজের বোল্ড ছবি দিতে সাজিয়ে রাখছেন ইনস্টাগ্রাম থেকে ফেসবুক পেজ। তার পোস্ট করা ছবি ঘিরে তিনি যেমন বডি শেমিং থেকে স্লাট শেমিং সবকিছুর শিকার হন, তেমনই নিজের বোল্ড স্টাইলিশ ছবি দিয়ে পিছুপা হন না। সামনে অনেকটা বড় পথ। রানীর মত বাঁচার জন্য চাই কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo