whatsapp channel

Ranbir Kapoor: মেয়ের জন্মের এক বছরের মধ্যেই দ্বিতীয়বার বাবা হতে চান রণবীর!

গত বছর বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। ফলে তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। গত বছর এপ্রিল মাসে আলিয়ার সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন…

Avatar

Nilanjana Pande

গত বছর বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। ফলে তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। গত বছর এপ্রিল মাসে আলিয়ার সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। ওই বছর নভেম্বর মাসে জন্ম হয়েছিল তাঁদের একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র। রাহার জন্মের সুখবরে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর। ইদানিং তিনি মেয়েকে যথেষ্ট সময় দিতে চেষ্টা করেন। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ উপস্থিত হয়ে আলিয়া জানিয়েছিলেন, রাহাকে নিয়ে প্রায়ই তাঁর সাথে রণবীরের অশান্তি হয়। কারণ তাঁরা দুইজনেই মেয়েকে সমান ভাবে কাছে পেতে চান। এদিন করিনা কাপুর (Kareena Kapoor Khan)-ও উপস্থিত ছিলেন আলিয়ার সাথে। তিনি বলেন, এই সমস্যার সমাধান হল আরও একটি সন্তান নিয়ে নেওয়া।

সাম্প্রতিক সাক্ষাৎকারে রণবীরও প্রকাশ করেছেন তাঁর দ্বিতীয়বার বাবা হওয়ার ইচ্ছা। তিনি জানিয়েছেন, কোনোদিনই তিনি ভাবতে পারেননি, তাঁর জীবনে এত খুশি অপেক্ষা করছে। সন্তানের পিতা হওয়ার জন্য রণবীর প্রতিদিন ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তবে রণবীর দ্বিতীয়বার বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, আবারও আর একটি কন্যাসন্তানের পিতা হতে চান তিনি। তবে রাহা সবেমাত্র এক বছর পূর্ণ করেছে। ফলে এখনই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করেননি আলিয়া ও রণবীর।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রণবীর সিং (Ranveer Singh)। করণ জোহর (Karan Johar) পরিচালিত এই ফিল্ম ছিল ব্লকবাস্টার হিট। অপরদিকে পয়লা ডিসেম্বর মুক্তি পেতে চলেছে রণবীর কাপুরের আগামী ফিল্ম ‘অ্যানিম্যাল’। এই ফিল্মের ফার্স্ট লুক ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

‘অ্যানিম্যাল’-এ রণবীরের সাথে দেখা যাবে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-কেও। বর্তমানে ‘অ্যানিম্যাল’-এর চূড়ান্ত পর্বের প্রোমোশনে ব্যস্ত রণবীর।

whatsapp logo