whatsapp channel

অমিত কুমারের পর রিয়ালিটি শো নিয়ে বিস্ফোরক সোনু নিগম, ফাঁস হল গোপন তথ্য

একটা সময় রিয়ালিটি শোয়ের বিচারক ছিলেন সোনু নিগম। ১৯৯৯ সালে "সা রে গা মা" শোতে সোনু নিগম সঞ্চালকের ভূমিকা পালন করেন, এবং ২০০৭ সালের অক্টোবরে সারেগামাপা লি'ল চ্যামস ইন্টারন্যাশনাল অনুষ্ঠানে…

Avatar

HoopHaap Digital Media

একটা সময় রিয়ালিটি শোয়ের বিচারক ছিলেন সোনু নিগম। ১৯৯৯ সালে “সা রে গা মা” শোতে সোনু নিগম সঞ্চালকের ভূমিকা পালন করেন, এবং ২০০৭ সালের অক্টোবরে সারেগামাপা লি’ল চ্যামস ইন্টারন্যাশনাল অনুষ্ঠানে তিনি বিচারক হিসেবে অন্তর্ভুক্ত হন। এছাড়াও ২০০৬ সালে রেডিওসিটি ৯১.১ এফএম রেডিওতে “লাইফ কি ধুন উইথ সোনু নিগম” নামক অনুষ্ঠানে তিনি সঞ্চালকের ভূমিকা নেন। তাহলে আজ এই মানুষটি কেন রিয়ালিটি শো নিয়ে এমন ভয়ানক উক্তি করলেন?

এদিন সোনু বলেন যে বেশিরভাগ রিয়ালিটি শোতে গান ডাবিং করে চালানো হয়। সম্প্রতি পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রীকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “এমন অনেক শো আছে যেখানে গান ডাব করে চালানো হয়। কারণ প্রতিযোগীদের কোনও খারাপ পারফরম্যান্স প্রকাশ্যে আসুক তা তাঁরা চান না।”

যারা রিয়ালিটি শো গুলিতে পারফর্ম করেন তাদের ব্যতীত তিনি মিউজিক কোম্পানিগুলিকেও একহাত নেন। সোনুর কথায়, “তাঁরাই তো প্রযোজকদের নিজেদের গান চালাতে বলেন। ওই সব কোম্পানি শুধু নিজেদের শিল্পীদেরই প্রমোট করে। অন্যান্য শিল্পীরা সমানগুণ সম্পন্ন হলেও তাঁরা তাই করে থাকেন।”

এই প্রসঙ্গে বলা ভালো, কিছুদিন আগে ইন্ডিয়ান আইডল ১২ শো নিয়ে বিতর্ক তৈরি হয়। কিংবদন্তি শিল্পী কিশোর কুমারের স্মরণে একটি শো হয় যেখানে প্রতিযোগীরা কিশোর কুমারের গান উপস্থাপন করে এবং ওই শোতে নিমন্ত্রিত ছিলেন কিশোর পুত্র অমিত কুমার। তিনি প্রত্যেকের গানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। যদিও পরবর্তীতে তিনি বলেন যে প্রশংসা করার জন্য তিনি টাকা পান। এবং এই টাকার জন্য বাধ্য হয়ে চ্যানেলের কথা অনুযায়ী গান ভাল না লাগলেও তিনি প্রতিযোগীদের প্রশংসা করতে হয়। এরপরেই আশা ভোঁসলে প্রতিবাদ জানান এবং আজ সোনু নিগম সম্পূর্ণ ব্যাপার নিয়ে মুখ খোলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media