Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙলেন অভিনেত্রী ঋতাভরী!

বর্তমানে সম্পর্ক যেন বড় ঠুনকো। ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র সাথে মনোরোগ বিশেষজ্ঞ ডঃ তথাগত চট্টোপাধ্যায় (Tathagata Chatterjee)-র সম্পর্কের কথা কারও অজানা নয়। এমনকি দুই পরিবার একত্র হয়েছিলেন যা জন্ম দিয়েছিল ঋতাভরীর সাথে তথাগতর বিয়ের জল্পনার। তথাগতকে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা শতরূপা (Chitrangada Satarupa)-র বিয়ের অনুষ্ঠানেও। কিন্তু হঠাৎই টলিউডের অন্দরে ছড়িয়ে পড়েছে তথাগতর সাথে ঋতাভরীর ব্রেক-আপের গুঞ্জন।

লকডাউনের সময় অস্ত্রোপচারের পর ঋতাভরী মারাত্মক মানসিক অবসাদের সম্মুখীন হয়েছিলেন। সেই সময় তাঁর জীবনে এসেছিলেন তথাগত। তথাগতর সাহায্যেই মানসিক অবসাদ থেকে বেরিয়ে আসেন ঋতাভরী। সেই সময় তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। পরবর্তীকালে 2021 সালের শেষে তাঁদের বাগদান হয়। একসাথে একটি অ্যাপার্টমেন্টে লিভ-ইন-এ থাকতে শুরু করেন ঋতাভরী ও তথাগত। তাঁদের ইচ্ছা ছিল ডেস্টিনেশন ওয়েডিং-এর। গত বছরও একসাথে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। তবে কোথাও যেন কেটেছে তাল। শোনা যাচ্ছে, তথাগতর পরিবারের সদস্যদের আপত্তি রয়েছে এই সম্পর্কে।

 

View this post on Instagram

 

A post shared by We Spot You (@wespotyou)

বর্তমানে ঋতাভরী ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ফিল্ম ‘ফাটাফাটি’-র প্রোমোশন নিয়ে। ফলে তিনি তথাগতকে যথেষ্ট পরিমাণে সময় দিতে পারছেন না বলে ক্ষুব্ধ তথাগত নিজেও। সব মিলিয়ে ধীরে ধীরে বিষয়টি জটিল আকার ধারণ করছে। তবে ব্রেক-আপ আদৌ হয়েছে কিনা তা নিয়ে ঋতাভরী বা তথাগত কেউই মুখ খোলেননি।

আগামী মে মাসে মুক্তি পাবে ঋতাভরী নতুন ফিল্ম ‘ফাটাফাটি’। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘আপনজন’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

whatsapp logo